বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনায় আক্রান্ত অভিষেকের স্ত্রী রুজিলা, ভরতি হাসপাতালে
অভিষেক বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
অভিষেক বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

করোনায় আক্রান্ত অভিষেকের স্ত্রী রুজিলা, ভরতি হাসপাতালে

  • সোমবার তাঁকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হলেন যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় (নারুলা)। ‘আনন্দবাজার পত্রিকা’-র প্রতিবেদনে একথা জানানো হয়েছে।

তৃণমূলের সূত্র মারফত ওই প্রতিবেদনে জানানো হয়েছে, ডায়মন্ড হারবারের সাংসদের স্ত্রী'র করোনা রিপোর্ট পজিটিভ আসার পর সোমবার তাঁকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। যদিও সে বিষয়ে কিছু জানাননি অভিষেক।

এছাড়াও গত ২৪ ঘণ্টায় রাজ্যের কৃষি উপদেষ্টা প্রদীপ মজুমদার ও দক্ষিণবঙ্গ রাজ্য পরিবহণ নিগমের চেয়ারম্যান কর্নেল দীপ্তাংশু চৌধুরীর শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গিয়েছে। দক্ষিণবঙ্গ রাজ্য পরিবহণ নিগমের চেয়ারম্যানকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে খবর।

তারইমধ্যে বাইপাসের হাসপাতাল সূত্রে খবর, খাদ্যমন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। রবিবার তাঁকে ওই হাসপাতালে ভরতি করা হয়েছিল। তাঁর মৃৃদু উপসর্গ আছে বলে খবর।

এদিকে, সোমবার সন্ধ্যা পর্যন্ত রাজ্যে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮৩,৮৬৫। তার মধ্যে শেষ ২৪ ঘণ্টায় ৩,০৭৭ জন নয়া আক্রান্তের হদিশ পাওয়া গিয়েছে। ওই সময়ের মধ্যে ৫৮ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে করোনায় প্রাণহানির সংখ্যা বেড়ে হয়েছে ৩,৬২০। তার মধ্যে ৩,২১৫ জন বা ৮৬.৩ শতাংশ মানুষের মৃত্যু হয়েছে কোমর্বিডিটির জেরে। পাশাপাশি রবিবার সন্ধ্যা থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত করোনাকে হারিয়ে ৩,০২১ জন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। তার জেরে রাজ্যে সুস্থ হয়ে ওঠা করোনা রোগীর সংখ্যা ঠেকেছে ১৫৭,০২৯-তে।

বন্ধ করুন