বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অভিষেককে ED-র জেরার মধ্যেই সুকান্ত বললেন ‘আজ বড় কিছু হতে পারে’
সাংবাদিক বৈঠকে সুকান্ত মজুমদার

অভিষেককে ED-র জেরার মধ্যেই সুকান্ত বললেন ‘আজ বড় কিছু হতে পারে’

  • বিজেপি - তৃণমূলের আঁতাত রয়েছে বলে অভিযোগ উঠছে, এই নিয়ে এদিন সুকান্তবাবুর প্রতিক্রিয়া চান সাংবাদিকরা। তখনই তিনি বলেন, ‘কোনও বোঝাপড়া নেই সেটা আমরা বলেছি আর প্রমাণিতও হয়েছে। দিদি ঘুরে আসার পর পার্থ চট্টোপাধ্যায় জেলে গেছেন।

গরু ও কয়লাপাচারকাণ্ডে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ইডির জেরার মধ্যেই বিস্ফোরক দাবি বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। শুক্রবার দুপুরে দলের রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে সুকান্ত মজুমদার বলেন, ‘আজকেও বড় কিছু ঘটতে পারে। আপনারা লক্ষ্য রাখুন।’ প্রশ্ন হল, তবে কি অভিষেকের বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ করতে চলেছে ইডি।

বিজেপি - তৃণমূলের আঁতাত রয়েছে বলে অভিযোগ উঠছে, এই নিয়ে এদিন সুকান্তবাবুর প্রতিক্রিয়া চান সাংবাদিকরা। তখনই তিনি বলেন, ‘কোনও বোঝাপড়া নেই সেটা আমরা বলেছি আর প্রমাণিতও হয়েছে। দিদি ঘুরে আসার পর পার্থ চট্টোপাধ্যায় জেলে গেছেন। দিদির প্রিয় আদরের ভাই কেষ্ট তিনি জেলে গেছেন। বোঝাপড়া যদি থাকত তাহলে এই সমস্ত লোকেরা জেলে যেত না। আগামী দিনে আরও কিছু যাবে বলে মনে হচ্ছে। আজকেও বড় কিছু ঘটতে পারে। আপনারা লক্ষ্য রাখুন’।

এবার BJP বিধায়কের বিরুদ্ধে চাকরির নামে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ

গরু ও কয়লাপাচারকাণ্ডে ইডির তলবে হাজিরা দিতে শুক্রবার বেলা ১১টা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই থেকে তাঁকে টাকা জেরা করছেন গোয়েন্দারা। অভিষেকের বিরুদ্ধে অভিযোগ, কয়লা ও গরুপাচারের টাকা এসেছে তাঁর কাছেই। সেই টাকা স্ত্রী - শ্যালিকার ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে বিদেশে পাচার করেছেন তিনি।

 

বন্ধ করুন