বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ২১শের প্রস্তুতি: শহরে অতিথিরা, কোনও অসুবিধে নেই তো?ঘুরে ঘুরে খোঁজ নিচ্ছেন অভিষেক
তৃণমূল কর্মীদের সঙ্গে কথা বলছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

২১শের প্রস্তুতি: শহরে অতিথিরা, কোনও অসুবিধে নেই তো?ঘুরে ঘুরে খোঁজ নিচ্ছেন অভিষেক

  • প্রবীন, নবীন সকলেই একবার ছুঁয়ে দেখতে চান অভিষেককে। জোড় হাত করেন অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। প্রবীণ সহকর্মীরাও ছুটে আসেন তাঁর দিকে।

প্রতিবার ২১শে জুলাইয়ের অনুষ্ঠান মানেই মমতা বন্দ্য়োপাধ্যায়কে ঘিরে অন্যরকম উন্মাদনা। তবে এবার ব্যানার থেকে আয়োজনের প্রস্তুতিতে সবেতেই দেখা যাচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি। গোটা শহর জুড়ে যে বিশাল হোর্ডিং টাঙানো হয়েছে সেখানেও মমতার পাশেই রয়েছে অভিষেকের ছবি। আর জেলা থেকে আসা তৃণমূল কর্মীদের মধ্যেও অভিষেককে ঘিরে উৎসাহের পারদ একেবারে তুঙ্গে। অনেকেই একবার ছুঁয়ে দেখতে চান অভিষেককে। অনেকটা ঠিক যেমন মমতাকে ঘিরে উন্মাদনা থাকে তৃণমূল কর্মীদের মধ্যে। ততটা না হলেও তুল্যমূল্য বিচারে তা বিশেষ কম নয়। তবে কি ২১শের মঞ্চ থেকে নতুন করে অভিষেক হবে অভিষেকের? 

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের তরফে একটি ভিডিয়ো টুইট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে গিয়েছেন অভিষেক। সেখানে রয়েছে তৃণমূল কর্মীরা । তবে সেই শিবিরগুলিতেও অভিষেককে ঘিরে উন্মাদনা একেবারে তুঙ্গে। প্রবীন, নবীন সকলেই একবার ছুঁয়ে দেখতে চান অভিষেককে। জোড় হাত করেন অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। প্রবীণ সহকর্মীরাও ছুটে আসেন তাঁর দিকে।

এক তৃণমূল কর্মী রান্নায় আয়োজনের কাজে ব্যস্ত ছিলেন। তাঁর কাছে যান অভিষেক। মঞ্চে দেখা নেতাকে এত কাছ থেকে দেখে তিনিও অভিভূত। 

বন্ধ করুন