বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মুকুলকে স্বাগত জানিয়ে অভিষেকের টুইট, দিলেন মিশন ২০২৪-র কৌশলী বার্তা
মুকুল রায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়
মুকুল রায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়

মুকুলকে স্বাগত জানিয়ে অভিষেকের টুইট, দিলেন মিশন ২০২৪-র কৌশলী বার্তা

  • তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক জানান,‘‌বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় তৃণমূলের পরিবারে ফিরে আসায় আমি খুব খুশি।

তৃণমূল ভবনে শুক্রবার বিজেপি শিবির ছেড়ে আসা মুকুল রায়কে বরণ করে নিয়েছিলেন তৃণমূলের নব নিযুক্ত সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।গায়ে উত্তরীয় পড়িয়ে জড়িয়ে ধরেছিলেন তাঁকে।এবার টুইট করে রাজনীতিতে প্রবীণ এই নেতাকে স্বাগত জানালেন অভিষেক।সেই সঙ্গে বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সকল ভারতীয়দের জন্য এক উজ্জ্বল ভবিষ্যত তৈরি করার।

এদিন টুইটে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক জানান,‘‌বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় তৃণমূলের পরিবারে ফিরে আসায় আমি খুব খুশি। বিজেপির মধ্যে থেকে তাঁকে যে নানা সমস্যার মধ্যে থেকে কাজ করতে হয়েছে, তাতে আমরা তাঁর সমব্যথী। আমরা তাঁকে আশ্বস্ত করেছি যে আমরা আগামীদিনে উজ্জ্বল ভবিষ্যত গড়ার লক্ষ্যে একসঙ্গে একটা টিম হিসাবে কাজ করব। আমাদের লক্ষ্য হল, আগামীদিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সকল ভারতীয়দের জন্য উজ্জ্বল ভবিষ্যত গড়ে তোলা।’‌ অভিষেকের টুইট থেকেই স্পষ্ট, ২০২৪–এর লোকসভা ভোটকে পাখির চোখ করে এখন দলের সংগঠনকে মজবুত করতে চাইছেন তিনি। সেইসঙ্গে দলে মুকুল রায়ও যে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছেন, তাও অভিষেকের টুইট থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে।

 

উল্লেখ্য, তৃণমূলে দীর্ঘদিন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদ সামলে এসেছেন মুকুল রায়। এরপরে মুকুল রায় কিছুটা সময়ে দলের সহ সভাপতির পদও সামলেছেন।বিধানসভা ভোটের আগে পর্যন্ত দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও রাজ্য সভাপতি, এই পদই সামলে এসেছেন সুব্রত বক্সি। তবে ভোটের ফল প্রকাশের পর দলের সাংগঠনিক বৈঠকে সর্বভারতীয় সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব তুলে নেন অভিষেক।মুকুল রায়ের এই প্রত্যাবর্তনের পর দল তাঁকে কোন ভূমিকায় কাজে লাগাবে, এখন সেটাই দেখার। তবে মুকুল রায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জুটি যে আগামীদিন গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে, তা বলার অপেক্ষা রাখে না।

 

বন্ধ করুন