বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করুণাময়ীতে বিক্ষোভ ABVP-র, মধ্য কলকাতায় মিছিল করল BJP

করুণাময়ীতে বিক্ষোভ ABVP-র, মধ্য কলকাতায় মিছিল করল BJP

করুণাময়ীতে ABVP-র সমর্থকদের ওপর পুলিশি হামলা।

এদিন দুপুরে বিধাননগরের বিকাশ ভবনের সামনে জড়ো হন কয়েকজন ABVP সমর্থক। বৃহস্পতিবার রাতের পুলিশি অভিযানের প্রতিবাদে ব্যাপক বিক্ষোভ দেখাতে থাকেন তারা। তখন তার থেকে কিছু দূরেই বাম ছাত্রযুবদের সঙ্গে চলছে পুলিশের ধস্তাধস্তি।

করুণাময়ীতে আন্দোলনকারী চাকরিপ্রার্থীদের জোর করে তুলে দেওয়ার প্রতিবাদে বামেদের পর বিক্ষোভ দেখাল RSS-এর ছাত্র সংগঠন ABVP-ও। শুক্রবার দুপুরে করুণাময়ীর বিকাশ ভবনের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পুলিশ তাদের জোর করে তুলতে গেলে তুমুল ধস্তাধস্তি হয়। ওদিকে শুক্রবার মধ্যরাতের ঘটনার প্রতিবাদে দুপুরে মধ্য কলকাতায় মিছিল করে বিজেপি।

এদিন দুপুরে বিধাননগরের বিকাশ ভবনের সামনে জড়ো হন কয়েকজন ABVP সমর্থক। বৃহস্পতিবার রাতের পুলিশি অভিযানের প্রতিবাদে ব্যাপক বিক্ষোভ দেখাতে থাকেন তারা। তখন তার থেকে কিছু দূরেই বাম ছাত্রযুবদের সঙ্গে চলছে পুলিশের ধস্তাধস্তি। ওদিকে ABVP সমর্থকদের পুলিশ সরাতে এসেও ধস্তাধস্তি শুরু হয়ে যায়। বেশ কিছুক্ষণের চেষ্টায় তাদের প্রিজন ভ্যানে তোলেন পুলিশকর্মীরা।

সরকারি কর্মীকে বেঁধে রাখা হল রেললাইনে, ট্রেনে কাটা গেল পা, কেতুগ্রামে শিহরণ

এদিন দুপুরে চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে বিজেপির সদর দফতর থেকে মিছিল করেন দলের নেতাকর্মীরা। বৃহস্পতিবারের পুলিশি হামলার প্রতিবাদে সেই মিছিলে নেতৃত্ব দেন অগ্নিমিত্রা পাল। মিছিল গান্ধীমূর্তিতে আন্দোলনকারীদের কাছে যাওয়ার কথা।

অগ্নিমিত্রা পাল বলেন, ‘দেখুন আমাদের কতদূর যেতে দেয়। গতরাতে যা করেছে তাকে ধিক্কার জানানোর ভাষা নেই। এই মমতা বন্দ্যোপাধ্যায় না কি আন্দোলন করে আজ মুখ্যমন্ত্রী হয়েছে। মুখ্যমন্ত্রীর মুখোস আজ খুলে গেছে।’

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

এখনই ঝড়-বৃষ্টি হবে একাধিক জেলায়, হতে পারে শিলাবৃষ্টি, কিছুটা গরমও কমবে বাংলায়! আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের ট্রেন হবে না,জনগর্জনের আগে মাথায় বাজ! উত্তরবঙ্গ থেকে তৃণমূলের ভাড়ার রেল বাতিল সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর রহস্যময়ীকে আদুরে চুমু, প্রেমে ইস্তেহার প্রসেনজিৎ-পুত্রের, বুম্বাদার হবু বউমা… ঝাড়খণ্ডে স্টেজ শো করতে এসে গণধর্ষণের শিকার ছত্তিশগড়ের যুবতী, গ্রেফতার ২ রামের কথা বলে ইস্তফা দিলেন ওই রাজ্য়ের কংগ্রেস নেতা, পথ দেখাচ্ছে বাংলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.