বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Accident: চলন্ত বাস থেকে নামতে গিয়ে চাকায় পিষ্ট মহিলা,ভয়াবহ দুর্ঘটনা কলকাতায়

Accident: চলন্ত বাস থেকে নামতে গিয়ে চাকায় পিষ্ট মহিলা,ভয়াবহ দুর্ঘটনা কলকাতায়

চিংড়িঘাটায় ভয়াবহ দুর্ঘটনা। 

গোটা ঘটনায় এলাকায় কিছুটা উত্তেজনা ছড়ায়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই মহিলাকে রাস্তা থেকে তুলে নিয়ে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

ভয়াবহ দুর্ঘটনা চিংড়িঘাটায়। চলন্ত বাস থেকে নামতে গিয়ে ওই বাসের চাকাতেই পিষ্ট হয়ে মহিলার মৃত্যু। মৃতের নাম চিনু সাঁতরা। ওই মহিলা সুকান্তনগর এলাকার বাসিন্দা। মাঝবয়সী ওই মহিলার দেহটি রাস্তায় পড়ে ছিল। পুলিশ দ্রুত পরিস্থিতি মোকাবিলা করে। এদিকে মর্মান্তিক ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। স্থানীয় সূত্রে খবর, চিংড়িঘাটা থেকে নিক্কো পার্কের দিকে যাওয়ার রাস্তায় এই ভয়াবহ দুর্ঘটনা। পুলিশ পরে দেহটি তুলে হাসপাতালে নিয়ে যায়। দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের মতে, এস১২ রুটের বাসটি চিংড়িঘাটার দিকে যাচ্ছিল। সেই সময় বাস থেকে নামতে গিয়েছিলেন ওই মহিলা। তিনি কোনওভাবে পা স্লিপ করে পড়ে যান। এরপরই বাসটি তাঁর উপর দিয়ে চলে যায়। রক্তাক্ত অবস্থায় রাস্তাতেই ওই মহিলা পড়েছিলেন।রক্তে ভেসে যায় রাস্তা। মহিলার শরীরের অংশ একেবারে পিষ্ট হয়ে যায় বাসের চাকায়।

গোটা ঘটনায় এলাকায় কিছুটা উত্তেজনা ছড়ায়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই মহিলাকে রাস্তা থেকে তুলে নিয়ে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

এদিকে চলন্ত বাস থেকে যাতে কেউ অসাবধানে না নামেন সেব্যাপারে বার বার পুলিশের তরফে সতর্ক করা হচ্ছে। তারপরেও এই দুর্ঘটনা। পুলিশ ইতিমধ্যেই ঘাতক বাসটিকে আটক করেছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.