বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তারাতলায় সাইকেল চালাচ্ছিল ছোট্ট মেয়েটা, ট্রাক দিয়ে পিষে দিল 'মদ্যপ' চালক

তারাতলায় সাইকেল চালাচ্ছিল ছোট্ট মেয়েটা, ট্রাক দিয়ে পিষে দিল 'মদ্যপ' চালক

তারাতলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু কিশোরীর (প্রতীকী ছবি)

বাড়িতে বিশেষ কেউ না থাকার সুযোগে এদিন সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছিল ছোট্ট সঞ্জনা।

দুপুরবেলা তারাতলার বরাগাছা এলাকায় সাইকেল চালাচ্ছিল আট বছর বয়সী এক কিশোরী। আচমকাই একটি ট্রাক এসে পিষে দেয় ওই কিশোরীকে। ঘটনার কথা শুনে কান্নায় ভেঙে পড়ে ওই কিশোরীর পরিবার। মৃত কিশোরীর নাম সঞ্জনা দাস।এদিকে মৃত কিশোরীর দিদার দাবি, 'বাড়িতে বিশেষ কেউ না থাকার সুযোগে এদিন সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছিল ছোট্ট সঞ্জনা। কিন্তু তার পরিণতি যে এমন হবে তা ভাবতে পারেনি কেউ। ওই ট্রাকের চালক মদ্যপ ছিল।'

 

বাসিন্দাদের দাবি, বেপরোয়া গতিতে ছুটে আসছিল ট্রাকটি। সেটিকে আটকানোরও চেষ্টা হয়েছিল। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই ট্রাকটি ছোট্ট মেয়েটাকে পিষে দেয়। এদিকে ঘটনার পরই এলাকায় ব্যপক উত্তেজনা ছড়ায়। ঘাতক ট্রাকটিতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। তারাতলা থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাসিন্দাদের একাংশের দাবি অবিলম্বে ঘাতক ট্রাকটির চালককে গ্রেফতার করতে হবে। ট্রাকটিকে বার বার দাঁড় করানোর চেষ্টা হয়েছে। কিন্তু কোনও কথা শুনতে চায়নি। 

 

এদিকে ঘটনার পর থেকেই এলাকায় দফায় দফায় উত্তেজনা ছড়ায়। বাসিন্দাদের দাবি পথ নিরাপত্তা বিধিকে বুড়ো আঙুল দেখিয়ে গাড়ি চালানো হচ্ছে। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করেছে। পুলিশ জানিয়েছে গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

 

 

বন্ধ করুন