বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দিল্লির জাহাঙ্গিরপুরী হিংসায় মূল অভিযুক্ত আনসার শেখ তৃণমূল নেতা, দাবি শুভেন্দুর
মঙ্গলবার সন্ধ্যায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

দিল্লির জাহাঙ্গিরপুরী হিংসায় মূল অভিযুক্ত আনসার শেখ তৃণমূল নেতা, দাবি শুভেন্দুর

  • শুভেন্দুর দাবি, ‘২ মে ভোটে জেতার পর আমি যখন সার্টিফিকেট নিতে যাই তখন যারা আমার গাড়িতে পাথর ছুড়েছিল তার মধ্যে যারা ২ জন দিল্লিতে ধরা পড়েছে তারা ছিলেন।

দিল্লির জাহাঙ্গিরপুরী হিংসায় অভিযুক্ত হলদিয়ার বাসিন্দা আনসার শেখ ও সোনু শেখকে তৃণমূল নেতা বলে দাবি করলেন শুভেন্দু অধিকারী। মঙ্গলবার সন্ধ্যায় বিস্ফোরক এই দাবি করেন তিনি। সঙ্গে তিনি জানান, বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের দিন হলদিয়ায় যারা তাঁর গাড়িতে ইট ছুড়েছিল তাদের মধ্যে ছিল এই ২ জন। ইতিমধ্যে ২ অভিযুক্তের খোঁজ নিতে হলদিয়া পৌঁছেছে দিল্লি পুলিশের দল।

এদিন শুভেন্দু বলেন, ‘পশ্চিমবঙ্গ তো জঙ্গি সাপ্লাই দিচ্ছে। সংবিধানকে মানবে না দেশের পতাকা পোড়াবে। এই যে ছেলে ২টো ধরা পড়েছে এরা হলদিয়া এলাকার তৃণমূল কংগ্রেসের নেতা। ওখানকার এক তৃণমূল নেতা মিস্টার আলির সঙ্গে একাধিক ছবি তার রয়েছে’।

শুভেন্দুর দাবি, ‘২ মে ভোটে জেতার পর আমি যখন সার্টিফিকেট নিতে যাই তখন যারা আমার গাড়িতে পাথর ছুড়েছিল তার মধ্যে যারা ২ জন দিল্লিতে ধরা পড়েছে তারা ছিলেন। গোটা ভারতবর্ষকে অস্থির করার এক সাপ্লাই লাইন হয়েছে পশ্চিমবঙ্গ’।

রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে শুভেন্দু বলেন, ‘কেন্দ্রীয় সরকার যেমন জম্মু কাশ্মীরের সমস্যার অনেকটাই সমাধান করে দিয়েছে সাময়িকভাবে শাসনক্ষমতা হাতে নিয়ে। বৃহত্তর স্বার্থে পশ্চিমবঙ্গেও তাদের হস্তক্ষেপ করা উচিত। বিধানসভা ভাঙার দরকার নেই। আমাদের ক্ষমতায় বসানোর দরকার নেই। শুধু আইনশৃঙ্খলার দায়িত্ব নিক কেন্দ্র’।

 

 

বন্ধ করুন