বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ধর্মতলায় 'গোলি মারো', জামিন হল ৫ অভিযুক্তের

ধর্মতলায় 'গোলি মারো', জামিন হল ৫ অভিযুক্তের

গত রবিবার এই মিছিল থেকেই ওঠে গোলি মারো স্লোগান।

শনিবার তাঁদের জামিন দেয় ব্যাঙ্কশাল আদালত।

গত রবিবার ধর্মতলায় ‘গোলি মারো’ স্লোগান দিয়ে গ্রেফতার ৫ অভিযুক্তের জামিন মঞ্জুর করল আদালত। এদের মধ্যে ৩ জনকে রবিবার রাতে গ্রেফতার করেছিল নিউ মার্কেট থানার পুলিশ। বাকিরা গ্রেফতার হয়েছিলেন পরে। শনিবার ব্যাঙ্কশাল আদালত তাঁদের জামিন গ্রাহ্য করেছেন।

এদিন সুরেন্দ্র তিওয়ারি, প্রদীপ সরকার, পঙ্কজ প্রসাদ, সন্দীপ সোনকর ও সুদীপ বর্মনকে জামিন দিয়েছেন। তাদের হয়ে আদালতে সওয়াল করেন বিজেপির আইনি সেলের প্রায় ৫০ জন আইনজীবী।

অভিযুক্তদের আইনজীবীদের দাবি, ভুল ধারায় মামলা রুজু হয়েছে তাঁদের মক্কেলদের বিরুদ্ধে। তাছাড়া গ্রেফতারির আগে নিয়ম মেনে নোটিশ পাঠানো হয়নি। সরকারি কৌসুলি জামিনের বিরোধিতা করে এই ঘটনায় আরও জেরার প্রয়োজন বলে দাবি করেন। ২ পক্ষের বক্তব্য শুনে ৫ অভিযুক্তকে জামিন দেন বিচারক।

গত রবিবার শহিদ মিনার ময়দানে অমিত শাহের সভার আগে ধর্মতলায় দিল্লির ধাঁচে ‘গোলি মারো’ স্লোগান ওঠে। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তে তৎপর হয় কলকাতা পুলিশ। রাতে নিউ মার্কেট এলাকা থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়। ধৃতরা বিজেপির আইনি সেলের সদস্য বলে জানা গিয়েছে। গ্রেফতারির পর তাদের আদালতে পেশ করলে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত।



বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

১০ মার্চই হবে ডার্বি, রাত ৯টায় শুরু হতে পারে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মহারণ! কেমন হল সিবিএসই দ্বাদশ শ্রেণির ফিজিক্সের প্রশ্ন? কেউ কেউ বলছে, জটিল আর দীর্ঘ সবুজ পাঞ্জাবি পরে কুণালের সঙ্গে চা-চক্রে সুদীপ, 'বিজেপি' তকমা পেয়েছিলেন আগেই এখনই ঝড়-বৃষ্টি হবে একাধিক জেলায়, হতে পারে শিলাবৃষ্টি, কিছুটা গরমও কমবে বাংলায়! আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের ট্রেন হবে না,জনগর্জনের আগে মাথায় বাজ! উত্তরবঙ্গ থেকে তৃণমূলের ভাড়ার রেল বাতিল সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.