বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাম মন্দির নিয়ে পোস্ট, লাগাতার হুমকির মুখে আদালতে নিরাপত্তা চাইলেন হাসিন জাহাঁ
হাসিন জাহাঁ। ফাইল ছবি
হাসিন জাহাঁ। ফাইল ছবি

রাম মন্দির নিয়ে পোস্ট, লাগাতার হুমকির মুখে আদালতে নিরাপত্তা চাইলেন হাসিন জাহাঁ

  • হাসিনের দাবি, গত ৫ অগাস্ট রাম মন্দিরের শিলান্যাস অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তাতে ভারত সম্প্রীতির দেশ বলে উল্লেখ করেন তিনি। অভিযোগ, এর পর থেকেই লাগাতার আসতে শুরু করে হুমকি ফোন।

রাম মন্দিরের শিলান্যাসে শুভেচ্ছা জানানোয় লাগাতার আসছে হুমকি ফোন। তাঁকে ও তাঁর মেয়েকে মেরে ফেলার হুমকি দিচ্ছে অজ্ঞাতপরিচয় আততায়ীরা। এমনকী অভিযোগ জানাতে লালবাজারে যাওয়ার পর লালবাজারে যাওয়ার পর হুমকি ফোনের সংখ্যা বেড়েছে। পুলিশের প্রতি আস্থা হারিয়ে এবার আদালতের কাছে নিরাপত্তার আবেনদ করলেন ক্রিকেটার মহম্মদ সমির পত্নী হাসিন জাহাঁ। মঙ্গলবার এই মামলার শুনানিতে পুলিশের কাছে কেস ডায়েরি তলব করেছেন বিচারপতি দেবাংশু বসাক। 

হাসিনের দাবি, গত ৫ অগাস্ট রাম মন্দিরের শিলান্যাস অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তাতে ভারত সম্প্রীতির দেশ বলে উল্লেখ করেন তিনি। অভিযোগ, এর পর থেকেই লাগাতার আসতে শুরু করে হুমকি ফোন। কখনো প্রাণনাশের হুমকি, কখনো ধর্ষণের হুঁশিয়ারি দিয়ে ফোন করতে থাকে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা। 

গত ৯ অগাস্ট এব্যাপারে লালবাজারে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম থানায় অভিযোগ করেন হাসিন। বিস্তারিত জানতে গত ১১ অগাস্ট তাঁকে লালবাজারে ডেকে পাঠান ঘটনার তদন্তকারী আধিকারিক। অভিনেত্রীর দাবি, এর পর থেকে তাঁর কাছে হুমকি ফোন আসা আরও বেড়ে যায়। 

হাসিনের দাবি, প্রায় ২ মাস কাটতে চললেও তিনি ও তাঁর নাবালিকা কন্যার নিরাপত্তার কোনও ব্যবস্থা করেনি কলকাতা পুলিশ। তাই যে কোনও সময় আততায়ীর হামলার শিকার হতে পারেন তাঁরা। 

হাসিনের আইনজীবী আশিস কুমার চৌধুরী জানিয়েছেন, পুলিশের ওপর আর আস্থা রাখতে পারছেন না আমার মক্কেল। তাই আদালতের কাছেই নিরাপত্তার আবেদন জানিয়েছেন তিনি। 

এদিন হাসিনের আইনজীবীর সওয়াল শুনে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম থানার তদন্তকারী আধিকারিকের কাছে মামলার কেস ডায়েরি তলব করেছেন বিচারপতি দেবাংশু বসাক। 

 

বন্ধ করুন