বাড়ি > বাংলার মুখ > কলকাতা > নিউ আলিপুরে মদের আসরে বিবাদ, বন্ধুকে খুন করে মাটিতে পুঁতে দিল ‘‌কেয়ারটেকার’‌
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নিউ আলিপুরে মদের আসরে বিবাদ, বন্ধুকে খুন করে মাটিতে পুঁতে দিল ‘‌কেয়ারটেকার’‌

  • একমাত্র উপার্জনকারী বিপুলের মৃত্যুতে দিশেহারা তাঁর পরিবার। তাঁরা জানিয়েছেন, অন্য কারও সঙ্গে কোনও বিবাদ ছিল না বিপুলের।

বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন রিকশাচালক বিপুল দত্ত (‌৩০)‌ ওরফে কালুয়া। রাতে বাড়ি না ফিরলে শুক্রবার নিউ আলিপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন তাঁর পরিবারের লোকজন। শুরু হয় খোঁজ। তাঁর মোবাইলে রিং হলেও কেউ তুলছিল না। টাওয়ার লোকেশন দেখায় নিউ আলুপরের ও ব্লকে। শেষে ওই এলাকারই এক পরিত্যক্ত বাড়ি থেকে মাটি খুঁড়ে তাঁর দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনাস্থল থেকে ধারালো অস্ত্র ও কোদালও পাওয়া গিয়েছে।

এ ঘটনায় ওই পরিত্যক্ত বাড়ির কেয়ারটেকার এবং বিপুলের বন্ধু দীপক দাস ওরফে বুড়োকে ধরে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। জেরার মুখে ভেঙে পড়ে অপরাধের কথা স্বীকার করে সে। দীপক জানিয়েছে, বৃহস্পতিবার রাতে ওই বাড়িতে বসে মদের আসর। তখনই পুরনো এক বিবাদকে ঘিরে শুরু হয় বচসা। দীপক রাগ সামলাতে না পেরে ইট দিয়ে বিপুলের মাথায় সজোরে আঘাত করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এর পরই প্রমাণ লোপাট করতে দেহ মাটিতে পুঁতে ফেলে সে।

শুক্রবার সন্ধেয় দীপককে গ্রেফতার করে পুলিশ। শনিবার তাকে আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে। এদিকে, একমাত্র উপার্জনকারী বিপুলের মৃত্যুতে দিশেহারা তাঁর পরিবার। তাঁরা জানিয়েছেন, অন্য কারও সঙ্গে কোনও বিবাদ ছিল না বিপুলের। এ ঘটনায় অভিযুক্ত দীপকের চরম শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

বন্ধ করুন