বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bhawanipur Murder: ভবানীপুর জোড়া হত্যাকাণ্ডে এখনও মূলচক্রী অধরা, আট মাস পর কোন পথে তদন্ত?

Bhawanipur Murder: ভবানীপুর জোড়া হত্যাকাণ্ডে এখনও মূলচক্রী অধরা, আট মাস পর কোন পথে তদন্ত?

ভবানীপুরের দম্পতি

২০১৪ সালে দীপেশের সঙ্গে তাঁর স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়। এখনও পুলিশের চোখে ধুলো দিয়ে লুকিয়ে আছে ‘ধূর্ত’ মাস্টারমাইন্ড। খুনের পরবন্ধুর স্কুটারে চেপে হাওড়া স্টেশন পর্যন্ত গিয়েছিল দীপেশ। সিসি ক্যামেরার ফুটেজ দেখে দীপেশের ওই বন্ধুর সঙ্গেও কথা বলেছে পুলিশ। ভবানীপুর জোড়া হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত।

তারিখটা ছিল—৬ জুন, ২০২২। সন্ধ্যাবেলায় পুলিশের কাছে খবর আসে, হরিশ মুখার্জি রোডের একটি বাড়ির একতলায় খুন হয়েছে। সেই বাড়ি থেকে উদ্ধার হয় অবাঙালি দম্পতি অশোক শাহ ও রশ্মিতা শাহের রক্তাক্ত মৃতদেহ। এই ঘটনার তিনদিনের মাথায় ওই পরিবারের দুই সদস্যকে গ্রেফতার করেন লালবাজারের গোয়েন্দারা। পরে আরও তিনজনকে গ্রেফতার করা হয়। কিন্তু এই ঘটনার মূলচক্রী গা–ঢাকা দেয়। তারপর আট মাস কেটে গেলেও পলাতক অভিযুক্ত দীপেশ শাহ এখনও অধরা।

ঠিক কী অবস্থা পুলিশের?‌ কেউ অপরাধ করে কলকাতা পুলিশের নাগালের বাইরে থেকে যাবে সেটা খুব একটা আগে ঘটেনি। সেখানে ভবানীপুর কাণ্ডে মূল অভিযুক্ত যে গভীর কৌশল নিয়েছে সেটা মানছেন খোদ গোয়েন্দারাই। আট মাস কেটে গেলেও নিয়মিত নজর রাখা হচ্ছে দীপেশের আত্মীয় এবং বন্ধুবান্ধবের সঙ্গে। আসলে দীপেশের সম্পর্কে কোনও সূত্র জোগাড় করতেই এই পদক্ষেপ করেছেন তাঁরা। তবে এখনও তার টিকি ছোঁয়া যায়নি।

আর কী জানা যাচ্ছে?‌ এদিকে দীপেশের প্রাক্তন স্ত্রীর সঙ্গে কথা বলেছেন গোয়েন্দারা। ২০১২ সালে হঠাৎ স্ত্রী, মেয়ে–সহ সংসার ছেড়ে চলে গিয়েছিল দীপেশ। তারপর অনেক খোঁজাখুঁজি করে ২০১৪ সালে পরিবারের সদস্যরা লাক্ষ্মাদ্বীপ ঘুরতে গিয়ে সেখানে দীপেশের খোঁজ পায় এবং ধরা পড়ে দীপেশ। বাড়ি ছেড়ে সুদূর লাক্ষ্মাদ্বীপে ছদ্মবেশে টানা দু’বছর কাটিয়েছিল দীপেশ। তখন কোনও মোবাইল ফোন ব্যবহার করেনি দীপেশ। এমনকী ওই দু’বছর স্ত্রী এবং মেয়ের সঙ্গেও যোগাযোগ রাখেনি ভবানীপুর জোড়া হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত।

তারপর ঠিক কী ঘটেছিল?‌ ২০১৪ সালে ওই ঘটনার পর দীপেশের সঙ্গে তাঁর স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়। এখনও পুলিশের চোখে ধুলো দিয়ে লুকিয়ে আছে ‘ধূর্ত’ মাস্টারমাইন্ড। খুনের পর এক বন্ধুর স্কুটারে চেপে হাওড়া স্টেশন পর্যন্ত গিয়েছিল দীপেশ। সিসি ক্যামেরার ফুটেজ দেখে দীপেশের ওই বন্ধুর সঙ্গেও কথা বলেছে পুলিশ। তদন্তকারীদের দীপেশের বন্ধু জানান, স্কুটার থেকে নামার পর আমাকে চলে যেতে বলেছিল দীপেশ। পুলিশ সূত্রে খবর, হাওড়া স্টেশনের সামনে নামলেও প্ল্যাটফর্মের দিকে যায়নি দীপেশ। স্টেশনের প্রবেশপথ কিংবা প্ল্যাটফর্ম চত্বরের কোনও ক্যামেরাতেই ধরা পড়েনি দীপেশের ছবি। তাহলে কোথায় গেল দীপেশ?‌ ধরতে তৎপর পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে? T20 এবং ODI World Cup মিলিয়ে ৩ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন কোহলি, লিখলেন ইতিহাস ভিনধর্মে বিয়ে, তবু মেয়ের বিয়ের আগে শত্রুঘ্ন সিনহার 'রামায়ণ'-এ হল বিশেষ পুজো

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.