বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC Scam: দু'বার সিবিআই জিজ্ঞাসাবাদের পর এ বার কুন্তলের বিলাসবহুল জোড়া ফ্ল্যাটে ইডি

SSC Scam: দু'বার সিবিআই জিজ্ঞাসাবাদের পর এ বার কুন্তলের বিলাসবহুল জোড়া ফ্ল্যাটে ইডি

তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ (টুইটার)

শিক্ষক নিয়োগে টাকা নেওয়ার অভিযোগে এর আগে দু'বার সিবিআই তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষকে জিজ্ঞাসাবাদ করে। তাঁর বিরুদ্ধে ১৯ কোটি টাকা নেওয়ার অভিযোগ রয়েছে।

শিক্ষক দুর্নীতি মমলায় সিবিআই-এর দু'দফা জিজ্ঞাসাবাদেনেতা পর পর এ বার ইডি হানা দিল তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষের ফ্ল্যাটে। নিউটাউনের চিনার পার্কে দুটি বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে তৃণমূল যুবনেতা। ওই দুটি ফ্ল্যাটে সকাল থেকে তল্লাশি শুরু করেছে ইডি। তদন্তকারী সংস্থা আধিকারিকেরা দু'টি ভাগে ফ্ল্যাট দু'টিতে তল্লাশি চালাচ্ছে।

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত প্রাথমিক শিক্ষা পর্ষদের অপসারিত সভাপতি মানিক ভট্টাচার্যের 'ঘনিষ্ট' তাপস মণ্ডল সিবিআইয়ের কাছে অভিযোগ করেছেন নিয়োগের জন্য ১৯ কোটি টাকা নিয়েছেন তৃণমূল যুবনেতা। এই টাকা ৩২৫ জন প্রার্থীর থেকে নেওয়া হয়েছে। এই সংক্রান্ত নথি তার কাছে রয়েছে বলে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কাছে দাবি করেছে তাপস মণ্ডল। তাঁর আরও দাবি, ২৬০০ প্রার্থীর থেকে ৫০ হাজার টাকা করে কুন্তল নিয়েছেন।

এই অভিযোগ নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য এর আগে বুধবার কুন্তলকে নিজাম প্যালেসে ডাকে সিবিআই। সেদিন বেশ কিছু নথি দিয়ে তিনি চলে যান। ফের বৃহস্পতিবার তাঁকে ডাকে সিবিআই। জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথম দিন নিজাম প্যালেস থেকে সাংবাদিকদের কুন্তল বলেন, ‘আমি যদি টাকা নিতাম সিবিআই কি আমাকে সহজে ছেড়ে দিত?’ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজর পড়ে নিউটাউনে তাঁর দু'টি বিলাসবহুল ফ্ল্যাটের উপর। এ বার সেখানে হানা দিয়েছে ইডি।

বন্ধ করুন