বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিজেপি নেত্রীর সঙ্গে কী তলায় তলায় তৃণমূল যোগ?‌ বিতর্ক উস্কে দিলেন তথাগত
তথাগত রায়। ফাইল ছবি
তথাগত রায়। ফাইল ছবি

বিজেপি নেত্রীর সঙ্গে কী তলায় তলায় তৃণমূল যোগ?‌ বিতর্ক উস্কে দিলেন তথাগত

  • এবার তিনি সরাসরি প্রশ্ন তুললেন বেহালা পশ্চিমের পরাজিত বিজেপি প্রার্থী তথা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মুখ্য নির্বাচনী এজেন্টকে নিয়েও।

নগরের নটিরা টাকা নিয়ে কেলি করেছে। কোথায় গেল কেডিএসএ? এইসব মন্তব্য করে তিনি বিতর্ক যেমন তৈরি করেছিলেন তেমনই দলের অস্বস্তি বাড়িয়ে ছিলেন।‌ হ্যাঁ, তিনি বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়। এবার তিনি আবার বিতর্ক তৈরি করলেন। যা শুধু রাজ্য বিজেপির অস্বস্তিই বাড়ালো না, বরং বিড়ম্বনায় ফেলল। এবার তিনি সরাসরি প্রশ্ন তুললেন বেহালা পশ্চিমের পরাজিত বিজেপি প্রার্থী তথা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মুখ্য নির্বাচনী এজেন্টকে নিয়েও।

নিজের টুইটার হ্যান্ডেলে অন্য একজনের একটি পোস্টের স্ক্রিনশট টুইট করেন প্রাক্তন মেঘালয়ের রাজ্যপাল। সেই স্ক্রিনশটে দেখা যাচ্ছে একুশের বিধানসভা নির্বাচনে শ্রাবন্তীর মুখ্য নির্বাচনী এজেন্ট সোহেল দত্তকে ফিরহাদ হাকিমের পাশে বসে থাকতে। এমনকী আর একটি ছবিতে দেখা যাচ্ছে, তৃণমূল কংগ্রেস নেতা শোভনদেব চট্টোপাধ্যায়ের সঙ্গেও একই মঞ্চে সোহেল। শুধু তাই নয়, এনআরসি এবং সিএএ বিরোধী মিছিলেও হেঁটেছেন এই সোহেল। ছবিগুলি পোস্টের সঙ্গে তাঁর লেখা, ‘‌ইনি হলেন সোহেল দত্ত। বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট। বাকিটা আপনারাই বিচার করুন।’‌

উল্লেখ্য, কয়েকদিন আগে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তিতে মাল্যদানের পর তিনি বলেছিলেন, ‘‌রাজ্যে যেভাবে বিজেপি কর্মীদের উপর হামলা করা হচ্ছে, বাড়িঘর ভাঙচুর করা হচ্ছে, তাতে রাজ্যে প্রশাসন আছে কি না বুঝতে পারছি না। এখন কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেননরা কোথায়? এখনই তো তাদের মানুষের পাশে থাকা উচিত।’‌ আবার তিনি নিজের সম্পর্কে বলেছিলেন, ‘‌আমি আর বিজেপি নেতা নই। আমি শুধু সদস্য।’‌ সেখান থেকেই এই ক্ষোভ আজ তিনি উগড়ে দিলেন বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন