বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গরু পাচারকাণ্ডে ফের তলব অনুব্রত মণ্ডলকে, প্রশ্নমালা রেডি করছে CBI
হুইল চেয়ারে অনুব্রত মণ্ডল।

গরু পাচারকাণ্ডে ফের তলব অনুব্রত মণ্ডলকে, প্রশ্নমালা রেডি করছে CBI

  • হাসপাতাল সূত্রে খবর তাঁর রক্তচাপ একটু বেশি থাকলেও ভর্তি করার মতো পরিস্থিতি ছিল না। চিকিৎসকরা তাঁকে কিছুক্ষণ তাঁকে দেখে ছেড়ে দেন। তিন থেকে চার সপ্তাহ বাদে তাঁকে ফের হাসপাতালে আসার ব্যাপারে বলা হয়েছে। তবে এদিনই তাঁকে সিবিআই জেরা শেষ হয়ে যায়নি।

অনুব্রত মণ্ডলকে ফের তলব করল সিবিআই। তাঁকে নোটিশ পাঠানো হয়েছে বলে সূত্রের খবর। আগামি সপ্তাহে তাঁকে হাজির হওয়ার জন্য নোটিশ দেওয়া হয়েছে।

হাফ জেরা হওয়ার পরেই বৃহস্পতিবার নিজাম প্যালেস থেকে বেরিয়ে এসএসকেএমে গিয়েছিলেন গরু পাচারকাণ্ডে অভিযুক্ত অনুব্রত মণ্ডল। প্রায় চারঘণ্টা তাঁকে জেরা করেছিলেন সিবিআই আধিকাারিকরা। এরপর তিনি ডাক্তারি অ্যাপয়েন্টমেন্টের কথা বলে এসএসকেএমে চলে যান। সেখানেও কার্যত রক্ষীদের কাঁধে ভর দিয়ে তিনি হাসপাতালের ভেতরে ঢোকেন। এরপর তিনি হাসপাতালে বেশ কিছুক্ষণ ছিলেন। সেখানে চিকিৎসকরা তাঁকে পরীক্ষা করেন। 

এদিকে হাসপাতাল সূত্রে খবর তাঁর রক্তচাপ একটু বেশি থাকলেও ভর্তি করার মতো পরিস্থিতি ছিল না। চিকিৎসকরা তাঁকে কিছুক্ষণ দেখে ছেড়ে দেন। তিন থেকে চার সপ্তাহ বাদে তাঁকে ফের হাসপাতালে আসার ব্যাপারে বলা হয়েছে। তবে এদিনই সিবিআই জেরা শেষ হয়ে যায়নি। তাঁকে ফের সিবিআই জেরা করতে চায়। সূত্রের খবর , তাঁকে বিস্তারিত নথি নিয়ে হাজির হওয়ার জন্য বলা হয়েছে। ফের সিবিআইয়ের  প্রশ্নের মুখে পড়তে হতে পারে অনুব্রতকে। মূলত ব্যাঙ্ক, আয়কর সংক্রান্ত কিছু নথিও দেখতে চায় সিবিআই। 

সিবিআইয়ের আধিকারিকরা গরু পাচারকাণ্ডে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগগুলি খতিয়ে দেখবেন। এই মামলায় অন্যান্য অভিযুক্তদের সঙ্গে তাঁর যোগাযোগ কতটা ছিল সেটাও খতিয়ে দেখা হবে।  

বন্ধ করুন