বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আবার পাতালপথে বিভ্রাটে মেট্রো, চরম ভোগান্তিতে পড়লেন নিত্যযাত্রীরা
মেট্রোয় বিভ্রাটের জেরেই দফায় দফায় মেট্রো পরিষেবা ধাক্কা খেয়েছে। (ছবি, সৌজন্য পিটিআই)

আবার পাতালপথে বিভ্রাটে মেট্রো, চরম ভোগান্তিতে পড়লেন নিত্যযাত্রীরা

  • কিছুদিন আগেই কলকাতা মেট্রোয় আগুন আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। ময়দান মেট্রো স্টেশনে দমদমগামী ট্রেন ঢুকতেই পোড়া গন্ধ পান মোটরম্যান। তখনই থামিয়ে দেওয়া হয় ট্রেন। কালো ধোঁয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তখনই ওই মেট্রোটি খালি করে দেওয়া হয়। যাত্রীদের নামিয়ে দিয়ে কিছুক্ষণ পরিষেবা বন্ধ রাখা হয়।

বুধবার অফিসটাইমে একের পর এক মেট্রো দেরিতে দেখা দিল! আর তার জেরে চরম দুর্ভোগের অভিযোগ তুললেন মেট্রো যাত্রীরা। দমদম থেকে কবি সুভাষগামী মেট্রোয় বিভ্রাটের জেরেই দফায় দফায় মেট্রো পরিষেবা ধাক্কা খেয়েছে বলে সূত্রের খবর। এই সমস্যার জেরে গন্তব্যে পৌঁছতে দেরি হয়ে যায় বলে অভিযোগ তোলেন নিত্যযাত্রীরা।

ঠিক কী ঘটেছে মেট্রো রেলে? দফায় দফায় ২৭ মিনিট থমকে গেল মেট্রো রেল। যদিও মেট্রো কর্তৃপক্ষের দাবি, তিন মিনিট করে দেরি হয়েছে তিনটি গাড়ি। তবে পরিষেবা কখনই থমকে যায়নি। তবে যাত্রীদের অভিযোগ, দফায় দফায় আধ ঘণ্টা দেরি করেছে মেট্রো রেল। এই দেরির জেরে অনেক যাত্রীই মেট্রো থেকে নেমে সড়কপথ ধরেন।

কী জানা যাচ্ছে মেট্রো থেকে?‌ মেট্রো রেল সূত্রে খবর, দমদম ও বেলগাছিয়ার মাঝখানে সিগনালে একটু সমস্যা হয়েছিল। তিন–চার মিনিটের মধ্যেই তা ঠিক করা হয়। তবে যাত্রীদের অভিজ্ঞতা বলছে, ৮টা ৪৫ মিনিটে দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী যে মেট্রোটি ছাড়ে তা দফায় দফায় ২৭ মিনিট দাঁড়িয়েছিল বিভিন্ন স্টেশনে।

উল্লেখ্য, কিছুদিন আগেই কলকাতা মেট্রোয় আগুন আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। ময়দান মেট্রো স্টেশনে দমদমগামী ট্রেন ঢুকতেই পোড়া গন্ধ পান মোটরম্যান। তখনই থামিয়ে দেওয়া হয় ট্রেন। কালো ধোঁয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তখনই ওই মেট্রোটি খালি করে দেওয়া হয়। যাত্রীদের নামিয়ে দিয়ে কিছুক্ষণ পরিষেবা বন্ধ রাখা হয়।

বন্ধ করুন