বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মুখ্যমন্ত্রীকে কুরুচিকর মন্তব্যে আক্রমণ, ফের দিলীপের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

মুখ্যমন্ত্রীকে কুরুচিকর মন্তব্যে আক্রমণ, ফের দিলীপের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

দিলীপ ঘোষ।

যদিও নিজের বক্তব্যে অনড় দিলীপ ঘোষ। তাই তিনি বলেছেন, দম থাকলে গ্রেফতার করে দেখাক। সেদিন বুঝে যাবে বিজেপি কি জিনিস। কয়েকদিন আগে ইকো পার্ক থানায় দিলীপের বিরুদ্ধে একই অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগ দায়ের করেছিলেন তৃণমূল কংগ্রেসের যুব নেতা কুন্তল ঘোষ। 

আগে অভিযোগ দায়ের হয়েছিল ইকো পার্ক থানায়। এবার অভিযোগ দায়ের হল নেতাজিনগর থানায়। এই অভিযোগ জমা পড়ছে বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে। কারণ তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেছিলেন। এবার অভিযোগ দায়ের করলেন দক্ষিণ কলকাতার আইএনটিটিইউসি নেতা বিতান হালদার।

ঠিক কী আছে অভিযোগপত্রে?‌ থানায় দায়ের করা অভিযোগপত্রে বিতান নিখেছেন, ‘গত ৬ জুলাই মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। এই ধরনের মন্তব্যের তীব্র নিন্দা করছি। অভিযোগটি এফআইআর হিসাবে গণ্য করে সাংসদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হোক। এমন পদক্ষেপ করা হোক, যাতে ভবিষ্যতে আর কেউ এমন মন্তব্য করতে না পারেন।’

ঠিক কী বলেছিলেন মেদিনীপুরের সাংসদ?‌ দিলীপ ঘোষ ‘বাংলার মেয়ে’ স্লোগানকে কটাক্ষ করে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে বলেন, ‘বাংলায় বলেন বাংলার মেয়ে। গোয়ায় গিয়ে বলেন গোয়ার মেয়ে। বাবা–মায়ের ঠিকানা নেই না কি! যেখানে যা ইচ্ছা বলে দেবেন এটা হয় না কি?’ এরপরই ইকো পার্ক থানায় অভিযোগ দায়ের হয়েছিল। রাজভবনে গিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের প্রতিনিধিদল।

উল্লেখ্য, যদিও নিজের বক্তব্যে অনড় দিলীপ ঘোষ। তাই তিনি বলেছেন, দম থাকলে গ্রেফতার করে দেখাক। সেদিন বুঝে যাবে বিজেপি কি জিনিস। কয়েকদিন আগে ইকো পার্ক থানায় দিলীপের বিরুদ্ধে একই অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগ দায়ের করেছিলেন তৃণমূল কংগ্রেসের যুব নেতা কুন্তল ঘোষ। এই মন্তব্য নিয়ে বাংলার মানুষ বিজেপির বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। মহিলা মুখ্যমন্ত্রী সম্পর্কে এমন মন্তব্য বাংলার সংস্কৃতির সঙ্গে যায় না বলে মনে করেন অনেকে।

বাংলার মুখ খবর

Latest News

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ঘরোয়া ক্রিকেটে পরীক্ষা হার্দিকের!বোলিং ফিটনেস নিয়ে সংশয়… Women Asia Cup 2024: ভারতীয় দলে বড় ধাক্কা, চোটের কারণে ছিটকে গেলেন শ্রেয়াঙ্কা ট্রেনের নীচে রেল লাইন পরীক্ষা করছিলেন RPF জওয়ান, তখনই চলতে শুরু করল ইঞ্জিন ২০২৪ আইপিএলে ব্যর্থতার জের! গোটা কোচিং ইউনিট বদলাচ্ছে LSG!কোচ হতে পারেন লক্ষ্মণ… রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো! ২১-এর সকালে ২৬-এর 'প্রতিপক্ষ' চিহ্নিত করলেন অভিষেক, বার্তা তৃণমূল সরকারকে TMC's Shahid Dibas LIVE: রাম সেজে একুশে জুলাইয়ের সমাবেশে তৃণমূল কর্মী শক্তিগড়ে এসব কী চলছে? ছত্রাকে ভরা বস্তা বস্তা ল্যাংচা মাটিতে পুঁতলেন আধিকারিকরা Paris Olympics-এ কটি দেশ আর ক'জন প্রতিযোগী অংশ নেবে?কী চমক থাকছে?জানুন খুঁটিনাটি ধন যোগের কারণে ধনু সহ ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.