বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মেট্রো রেলে ফের আগুনের ফুলকি

মেট্রো রেলে ফের আগুনের ফুলকি

মেট্রো। (ফাইল ছবি)

এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। বেশ কিছুক্ষণ বন্ধ থাকে মেট্রো চলাচল।

রাতের মেট্রোয় আতঙ্কিত যাত্রী। আবার দেখা দিল পাতালপথে ধোঁয়া। তখন অনেকেই রোজকার কাজ সেরে বাড়ি ফেরার পালা। কিন্তু সেই ফেরাটা আতঙ্ককে সঙ্গে করেই। মেট্রোয় বাড়ি ফেরার সময় আতঙ্কের মধ্যে কয়েক মিনিট কাটালেন নিত্যযাত্রীরা। মেট্রো সূত্রে খবর, দমদম থেকে কবিসুভাষগামী মেট্রো রবীন্দ্র সরোবর স্টেশনে পৌঁছনোর পরই ধোঁয়া বেরোতে দেখা যায়। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। বেশ কিছুক্ষণ বন্ধ থাকে মেট্রো চলাচল। তবে এই ঘটনার জেরে হয়রানি পোহাতে হয় রাতের অফিস ফেরত নিত্যযাত্রীদের।

এদিন যাত্রীদের একাংশ দাবি করেছেন, মেট্রোর লাইন থেকে ধোঁয়া বেরোনো এবং আগুনের ফুলকিও প্রত্যক্ষ করেছেন তাঁরা। তাই কোনও ঝুঁকি না নিয়ে তখনই বন্ধ করে দেওয়া হয় মেট্রো চলাচল। মেট্রো কর্মীরা লাইনে নেমে পরীক্ষা করে দেখেন। রেকটি খালি করে কবি সুভাষ মেট্রো স্টেশনে পাঠিয়ে দেওয়া হয়। যদিও কী কারণে এই ধরনের ঘটনা ঘটল তা নিয়ে কোনও বার্তা দেয়নি মেট্রো কর্তৃপক্ষ। যদিও এই ঘটনায় সকলেই অক্ষত রয়েছেন। আজ বুধবার বিশেষ টিম মেট্রো পর্যবেক্ষণ করবেন বলে সূত্রের খবর।

এই ঘটনার পর ফের একবার মেট্রোয় প্রযুক্তিগত গাফিলতির দিকে আঙুল তুলতে শুরু করেছেন নিত্যযাত্রীরা। লকডাউনের সময় একটা দীর্ঘ সময় মেট্রো পরিষেবা বন্ধ ছিল। ফলে তার প্রযুক্তি ও নিরাপত্তাজনিত খুঁটিনাটি দিকগুলি খতিয়ে দেখা হয় মেট্রো কর্তৃপক্ষের পক্ষ থেকে। তবে এখনও পর্যন্ত মেট্রো পরিষেবা যে ত্রুটিমুক্ত হতে পারেনি সেই বিষয়টিই আজকের এই ঘটনা প্রমাণ করে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সিভিক ভলান্টিয়াররা এপ্রিল মাস থেকেই বর্ধিত বেতন পাবেন, জারি হয়েছে বিজ্ঞপ্তি ‘আপনাকে দেখার পর তো আরও পছন্দ নয়!’ শিল্পীর সুন্দরী বউকে একী বলে বসলেন সৌরভ! হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! দুপুরে শুরু ভারতের অনুশীলন লেগস্পিনকে গুগলি বানাল DRS! বল লাগল স্টাম্পে, প্রযুক্তির ‘ভুলে’ রেগে লাল UP কোচ দিল্লি থেকে থাইল্যান্ড গেল বুদ্ধের জিনিস, কূটনীতিতে গুরুত্ব বাড়ছে বৌদ্ধধর্মের বিশ্বের সবচেয়ে ধনীর তালিকায় মাস্ককে ছাপিয়ে ফের শীর্ষে Amazon-এর বেজোস ‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.