বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যপাল–শুভেন্দু হঠাৎ সাক্ষাৎ, ঝটিকা সফরে নয়াদিল্লি সফরে জগদীপ ধনখড়

রাজ্যপাল–শুভেন্দু হঠাৎ সাক্ষাৎ, ঝটিকা সফরে নয়াদিল্লি সফরে জগদীপ ধনখড়

জগদীপ ধনখড় (PTI)

মঙ্গলবারই নয়াদিল্লি সফরে যাচ্ছেন তিনি। সেখানে গিয়ে তিনি পাল্টা রিপোর্ট পেশ করবেন বলে সূত্রের খবর।

কয়েকদিন আগে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নয়াদিল্লি সফরে গিয়েছিলেন। তখন দেখা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। সেখানে বেশকিছু রিপোর্ট দিয়েছিলেন তিনি। এমনকী বাংলায় ফিরে আসার পরও কয়েকটি চিঠি লিখেছেন তিনি। এবার নয়াদিল্লি সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। দু’দিনের সফরে রাজ্যপাল রাজধানী যাচ্ছেন। মঙ্গলবারই নয়াদিল্লি সফরে যাচ্ছেন তিনি। সেখানে গিয়ে তিনি পাল্টা রিপোর্ট পেশ করবেন বলে সূত্রের খবর। আবার আজই রাজ্যের বিরোধী দলনেতা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী রাজভবনে যান রাজ্যপালের সঙ্গে দেখা করতে।

আজ রাজ্যপালের সঙ্গে দেখা করে বেশকিছু রিপোর্ট তুলে ধরেন শুভেন্দু অধিকারী। তার মধ্যে রয়েছে বিজেপি কর্মীর স্ত্রীর গণধর্ষণের ঘটনা। সেই রিপোর্ট স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাতে তুলে দেবেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তবে রাজ্যপালের এই নয়াদিল্লি সফর নিয়ে ইতিমধ্যেই নানা জল্পনা শুরু হয়েছে। দু’দিনের সফরে কার সঙ্গে দেখা করবেন তা নিয়ে চলছে কাটাছেঁড়া।

এদিকে এই সফরের মূল কর্মসূচি কী রয়েছে সে ব্যাপারেও বিস্তারিত জানায়নি রাজভবন। রাজ্যপালও এই সফর নিয়ে কিছু জানাননি। তবে জানা গিয়েছে, একাধিক তথ্য তিনি তুলে ধরবেন। একইসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রেও এই সফর নিয়ে কিছু জানা যায়নি। আগেও একাধিকবার নয়াদিল্লি সফরে গিয়ে রাজ্যপাল দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করেছেন। তবে এবারের সফর নিয়ে সে অর্থে কোনও তথ্য এখনও প্রকাশ্য আসেনি।

অন্যদিকে শুভেন্দু অধিকারী কি রিপোর্ট রাজ্যপালকে দিয়েছেন তা তিনি জানাননি। রাজ্যপাল গতকালই শুভেন্দু অধিকারীর মাকে হাসপাতালে দেখতে যান। আর আজই রাজভবনে হাজির হন শুভেন্দু। অথচ কোনও টুইট করেননি রাজ্যপাল। গত দেড় মাসে রাজ্যপালের টুইটে সেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কিংবা পুলিশ প্রশাসনকে নিয়ে কোনও আত্মমনাত্মক লেখা নজরে আসেনি। বরং ভিডিও টুইট করতেই বেশি আগ্রহ দেখিয়েছেন তিনি। তাই মঙ্গলবার তাঁর নয়াদিল্লি সফর নতুন জল্পনা উস্কে দিয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূল নয়, শেখ শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থা, বিস্ফোরক দাবি অভিষেকের IND v ENG: ধ্রুবের প্রশংসা করতে গিয়ে কি সরফারজ নিয়ে প্রচারকে ঠুকলেন সেহওয়াগ? আটক করেছিল পুলিশ, প্রস্তুতি নিয়েও HS পরীক্ষা ভালো দিতে পারল না সন্দেশখালির দুজন দাম ৩ কোটি! জন্মদিনে উর্বশীকে ২৪ ক্যারেট সোনায় মোড়া কেক উপহার দিলেন এই বিশেষ মানুষ... EPL 2023 (Wolverhampton Wanderers vs Sheffield United) Live Updates: ছোটবেলাতেই খাওয়ান এই খাবার! কমতে পারে অকালে পাকা চুল গজানোর সম্ভাবনা মালদায় দেহ উদ্ধার নিয়ে তৎপর জাতীয় মহিলা কমিশন, ডিজির কাছে রিপোর্ট তলব ভোটের নির্ঘণ্ট ঘোষিত হয়নি, ভুয়ো খবর খণ্ডন করল নির্বাচন কমিশন পায়ের পেশিতে চোট, বিশ্বকাপের আগে শেষ T20I-তে মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার ৩৩টি টেস্ট কম খেলে সব থেকে বেশি ৫ উইকেটে কুম্বলের সর্বকালীন রেকর্ড ছুঁলেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.