বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের শহরের বুকে মর্মান্তিক পথদুর্ঘটনা, বাসের ধাক্কায় মৃত্যু হল সাইকেল আরোহীর
সল্টলেকে পথদুর্ঘটনা।

ফের শহরের বুকে মর্মান্তিক পথদুর্ঘটনা, বাসের ধাক্কায় মৃত্যু হল সাইকেল আরোহীর

  • বেসরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল ওই সাইকেল আরোহীর।

ডোরিনা ক্রসিংয়ের দুর্ঘটনার রেশ এখনও কাটেনি। তার মধ্যেই আবার শহরের বুকে পথদুর্ঘটনা। তার জেরে ছড়িয়ে পড়েছে ব্যাপক চাঞ্চল্য। এবার বেপরোয়া গতির বলি হলেন এক সাইকেল আরোহী। বুধবার সকালে সল্টলেকের সেক্টর ফাইভের অন্তর্গত এসডিএফ মোড়ের কাছে এই পথদুর্ঘটনাটি ঘটেছে। বেসরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল ওই সাইকেল আরোহীর।

পুলিশ সূত্রে খবর, বুধবার বি গার্ডেন–সেক্টর ফাইভ রুটের বাসটি এসডিএফ মোড় দিয়ে যাচ্ছিল। তবে বাসটি দ্রুত গতিতেই চলছিল। তখন এক সাইকেল আরোহী ঘাতক বাসটির সামনে দিয়ে এগোচ্ছিলেন। কিন্তু বাসটি গতি নিয়ন্ত্রণ করতে পারেনি বলেই ধাক্কা মারে সাইকেল আরোহীকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই সাইকেল আরোহীর।

স্থানীয় সূত্রে খবর, এই দুর্ঘটনা ঘটিয়ে বাস মাঝ রাস্তায় রেখে পালিয়ে যায় বাসচালক। তবে বাসটিকে বাজেয়াপ্ত করে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। ওই বাসচালকের খোঁজ করা হচ্ছে। নিহতের পরিচয় এখনও জানা যায়নি। তবে বাসের গতি নিয়ন্ত্রণ রাখতে না পেরেই এই দুর্ঘটনা ঘটেছে। বাস এত দ্রুত গতিতে চলছিল যে, যাত্রীরা পর্যন্ত ভিতর থেকে আসতে চালানোর অনুরোধ করছিলেন।

উল্লেখ্য, ডোরিনা ক্রসিংয়ের পথদুর্ঘটনা এমনিতেই ব্যাপক আলোড়ন ফেলেছে। কারণ একদিনে পরপর দু’টি দুর্ঘটনা ঘটেছিল। তার পর কলকাতার সব ‘আনফিট’ বাসের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম। তখন থেকেই ‘আনফিট’ বাসের বিরুদ্ধে অভিযানে নামা হয়। বহু বাসকে আনফিট বলে বাতিল করে দেওয়া হয়েছে। জরিমানা করা হয়েছে। এই প্রক্রিয়া চলাকালীন সল্টলেক সেক্টর ফাইভে পথদুর্ঘটনায় সাইকেল আরোহীর মৃত্যু আলোড়ন ফেলেছে।

বন্ধ করুন