বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দল ছাড়বেন তথাগত? গুপ্তকথা ফাঁসের কথা বলে ফের চাপে রাখলেন দিলীপকে !
বার বারই নানা ইস্য়ুতে দিলীপ ঘোষের বিরুদ্ধে সুর চড়িয়েছেন তথাগত রায়।(ছবি সৌজন্য পিটিআই এবং টুইটার)
বার বারই নানা ইস্য়ুতে দিলীপ ঘোষের বিরুদ্ধে সুর চড়িয়েছেন তথাগত রায়।(ছবি সৌজন্য পিটিআই এবং টুইটার)

দল ছাড়বেন তথাগত? গুপ্তকথা ফাঁসের কথা বলে ফের চাপে রাখলেন দিলীপকে !

  • তবে কি দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়দের বিপাকে ফেলতে আরও কোন তাস আস্তিনে গুটিয়ে রেখেছেন তথাগত?

সম্পর্ক কোনওদিনই মধুর ছিল না। তবে এবার ভোটে ধরাশায়ী হওয়ার পরে তথাগত রায়ের সঙ্গে দিলীপ ঘোষের সংঘাত একেবারে চরমে উঠেছে।। কখনও নাম করে, কখনও নাম না করে দিলীপ ঘোষকে ঠেস দিয়ে সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করছিলেন তথাগত রায়। বার বার একই ধরনের আক্রমাণাত্মক পোস্ট।এরপরই শনিবার তথাগত রায়কে নিশানা করে দিলীপ ঘোষ বলেছিলেন, কতদিন আর লজ্জা পাবেন। দল ছেড়ে দিন। যারা দলের জন্য কিছুই করেননি, দল যাঁদেরকে সবথেকে বেশি দিয়েছে, তারাই দলের সবথেকে বেশি ক্ষতি করেন। আমাদের দুর্ভাগ্য এটা। এরপরই পালটা টুইট করে নাম না করে দিলীপ ঘোষকে কার্যত এভাবে চাপে রাখলেন তথাগত।

 

এদিকে দলের প্রাক্তন রাজ্য সভাপতি তথাগত রায়কে প্রকাশ্যেই দল ছাড়ার জন্য অনুরোধ করেছিলেন আর একজন প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কার্যত তারই পরিপ্রেক্ষিতে তথাগত রায় লিখেছেন, গতকাল থেকে ফোনে ফোনে জর্জরিত হয়ে গেলাম। সকলকে আশ্বস্ত করছি এই বলে যে আমি স্বেচ্ছায় দল ছাড়ছি না। আমি আপাতত একজন সাধারণ সদস্য। এই অবস্থাতেই যাত্রার বিবেকের ভূমিকা পালন করে যাব। দল ছাড়তে পারলে সব গুপ্তকথাই ফাঁস করতে পারতাম। কিন্তু এখনই তা হচ্ছে না। টুইট করেছেন তথাগত রায়। 

এখানেই প্রশ্ন উঠছে ঠিক কোন গুপ্ত কথা ফাঁস করার কথা বলছেন তথাগত? তবে কি দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়দের বিপাকে ফেলতে আরও কোন তাস আস্তিনে গুটিয়ে রেখেছেন তথাগত? এনিয়ে শোরগোল পড়েছে গেরুয়া শিবিরের অন্দরে। 

 

বন্ধ করুন