বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BJP-র গেরিলা কৌশল, আচমকাই কলকাতার ১০ জায়গা 'দখল' গেরুয়া শিবিরের

BJP-র গেরিলা কৌশল, আচমকাই কলকাতার ১০ জায়গা 'দখল' গেরুয়া শিবিরের

ছবি সৌজন্যে টুইটার

অভিনব কায়দায় শহর জুড়ে বিক্ষোভ প্রদর্শন করল বিজেপি। শহরের ১০ জায়গায় জাল টিকা কাণ্ডের প্রতিবাদে পোস্টার নিয়ে বিক্ষোভ দেখান বিজেপি যুব মোর্চার কর্মীরা।

অভিনব কায়দায় শহর জুড়ে বিক্ষোভ প্রদর্শন করল বিজেপি। শনিবার কলকাতার ১০ জায়গা দখল করে জাল টিকা কাণ্ডের প্রতিবাদে পোস্টার নিয়ে বিক্ষোভ দেখান বিজেপি যুব মোর্চার কর্মীরা। করোনা বিধি মেনেই কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেন দক্ষিণ কলকাতার বিভিন্ন জায়গায়। এদিকে করোনা বিধিনিষেধ মেনে বিক্ষোভ প্রদর্শন করায় বিজেপি কর্মীদের আটকায়নি পুলিশ। যেন শুভেন্দু অধিকারীর দেখানো পথে হেঁটেই এই বিক্ষোভে শামিল হন মোর্চা কর্মীরা।

এর আগে হঠাত্ করে বিধানসভায় বিক্ষোভ প্রদর্শন করে 'লাভবান' হয়েছিল বিজেপি। তার আগে স্বাস্থ্য ভবনেও আচমকা পৌঁছেছিলেন শুভেন্দুর নেতৃত্বাধীন বিজেপির প্রতিনিধি দল। সেই মতো এদিন আলিপুর চিড়িয়াখানা, জাতীয় গ্রন্থাগার, কালীঘাট মন্দির, ভিক্টোরিয়া মেমোরিয়াল হলের মতো ১০টি গুরুত্বপূর্ণ স্থানে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। জাল টিকা কাণ্ড নিয়ে পোস্টার দেখিয়া বিজেপি প্রশ্ন তোলে, বাংলার বিদ্বজ্জনরা চুপ কেন?

উল্লেখ্য, এর আগে শুভেন্দুর নেতৃত্বে বিজেপি বিধায়করা যেভাবে বিধানসভার ওয়েলে নেমে আচমকা বিক্ষোভ প্রদর্শন করে সবাইকে অবাক করে দেন, তার জেরে সরকারের ভাষণ পড়তে পারেননি রাজ্যপাল জগদীপ ধনখড়। এই বিষয়টিকে নিজেদের নৈতিক জয় হিসেবে দেখছে গেরুয়া শিবির। এদিকে এর আগে শুভেন্দুদের স্বাস্থ্য ভবন পৌঁছে যাওয়াতে সেখানকার নিরাপত্তা আরও বাড়ানো হয়েছিল।

এদিকে করোনা আবহে এই অভিনব কায়দায় বিক্ষোভ প্রদর্শন প্রসঙ্গে দক্ষিণ কলকাতা জেলা যুব মোর্চার সভাপতি মুকুন্দ ঝাঁ সংবাদমাধ্যমকে জানান, বিজেপির এই কর্মসূচি পুলিশের অনুমতি নিয়ে করা সম্ভব হত না। করোনা বিধিনিষেধের জেরে ৫০ জনের বেশি জমায়েত করা এখন বেআইনি। তবে বিজেপি এদিন প্রতিটি জায়গায় খুব সংখ্যক কর্মী নিয়ে বিক্ষোভ দেখায়। তবে মুকুন্দের অভিযোগ, পুলিশের কাছে অনুমতি চাইলে তা মিলত না। তাই আচমকা বিক্ষেভ প্রদর্শনের এই পরিকল্পনা নেওয়া হয়। সংবাদমাধ্যকেও এই বিষয়ে তাই আগেভাগে জানানো হয়নি।

 

বাংলার মুখ খবর

Latest News

বিপদের আঁচ পেতেই সরে যান মৌনি! সুশান্তের মৃত্যুর পর সন্দীপের সঙ্গে কী করেন তিনি? টিপ্রা মোথার প্রতিষ্ঠাতাকে শোকজ করল নির্বাচন কমিশন, কারণটা জেনে নিন যেন ম্যাজিক, নিমেষে নিয়ন্ত্রণে আনা হয় বন্যা বিধ্বস্ত দুবাই-এর পরিস্থিতি: রোহিত কৃত্রিম বৃষ্টির কারণে কি প্লাবিত দুবাই? জানুন সত্যিটা শেষ ৪ মাসে ৮০ মাওবাদী নিকেশ, ১২৫ গ্রেফতার শুধু ছত্তিশগড়েই! রইল কিছু পরিসংখ্যান ‘‌কংগ্রেস–সিপিএম এখানে বিজেপি করে’‌, মুর্শিদাবাদের মাটি থেকে তোপ দাগলেন মমতা লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন বিশ্বের সবচেয়ে খর্বকায় মহিলা, কী বার্তা জ্যোতির কে অধিকার দিয়েছে সংখ্য়ালঘু দেখলেই NIA ঢুকে পড়বার? অস্ত্র নিয়ে মিছিল করার: মমতা সারেগামাপার আগে গানের সুরে ভাসাতে আসছে গ্র্যান্ড মিউজিক্যাল সেলিব্রেশন! কবে-কখন? ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Latest IPL News

ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের সত্যতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.