বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‌ভ্যাকসিন না পেয়ে ইএসআই হাসপাতালের সামনে বিক্ষোভ, পথ অবরোধ
‌ভ্যাকসিন না পেয়ে ইএসআই হাসপাতালের সামনে বিক্ষোভ, পথ অবরোধ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
‌ভ্যাকসিন না পেয়ে ইএসআই হাসপাতালের সামনে বিক্ষোভ, পথ অবরোধ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

‌ভ্যাকসিন না পেয়ে ইএসআই হাসপাতালের সামনে বিক্ষোভ, পথ অবরোধ

হাসপাতালের তরফে সংবাদমাধ্যমকে কিছু আনানো হয়নি।

চাহিদার তুলনায় করোনাভাইরাস ভ্যাকসিনের জোগান নেই। দেশজুড়ে ভ্যাকসিনের আকাল। গোটা দেশের সঙ্গে সঙ্গে এই রাজ্যেও ভ্যাকসিনের জোগানে টান পড়েছে। সোমবার সকালে ভ্যাকসিন না পেয়ে ক্ষোভে ফেটে পড়লেন একদল মানুষ। মানিকতলা ইএসআই হাসপাতালের সামনে ক্ষোভে ফোটে পড়েন তাঁরা। করেন রাস্তা অবরোধও।

ভোর তিনটে থেকে ইএসআই হাসপাতালের লাইন দেন অনেকেই। তবে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েও অনেকেই ভ্যাকসিন পাননি। গত শনিবার মে দিবস উপলক্ষে ছুটি ছিল। এরপর রবিবার ভ্যাকসিন দেওয়া হয়নি। সোমবারও ভ্যাকসিন না মেলায় সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ ক্রমশই বাড়তে থাকে। কিছুক্ষণের মধ্যেই ইএসআই হাসপাতালের নার্স ট্রেনিং সেন্টারের পাশের রাস্তা অবরোধ করেন তাঁরা। পুলিশ ঘটনাস্থলে এলে অবরোধকারীরা রীতিমতো অভিযোগ জানাতে থাকে।

ভ্যাকসিন নিতে আসা একজন বলেন, ‘‌গত ৩০ এপ্রিল আমায় কুপন দেওয়া হয়েছিল। বলা হয়েছিল, ১ মে ভ্যাকসিন দেওয়া হবে। সেদিন ভ্যাকসিন দেওয়া হয়নি। আজ লাইনে দাঁড়িয়েও ভ্যাকসিন পেলাম না।’‌ লাইনে দাঁড়িয়ে থাকা আরও একজন বলেন, ‘‌৩ তারিখ আসতে বলা হয়েছিল। আজও ভ্যাকসিন দেওয়া হল না। ভ্যাকসিন যদি নাই থাকে, তাহলে আগেই তো বলে দিতে পারত। এত হয়রানি হত না।’‌ এই প্রসঙ্গে অবশ্য হাসপাতালের তরফে সংবাদমাধ্যমকে কিছু আনানো হয়নি।

ছু আনানো হয়নি।

বন্ধ করুন