বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'দল গুরুত্ব দিচ্ছে না,' বঙ্গ BJP'র সদর দফতরের সামনে আদি বিজেপির বিক্ষোভ
কলকাতায়  বিজেপির সদর দফতরের সামনে তুমুল বিক্ষোভ

'দল গুরুত্ব দিচ্ছে না,' বঙ্গ BJP'র সদর দফতরের সামনে আদি বিজেপির বিক্ষোভ

  • সেই মর্যাদার লড়়াই এবার ছড়াচ্ছে জেলায় জেলায় এবার বিজেপির সদর দফতরের সামনে বৃহস্পতিবার দলের বিভিন্ন স্তরের নেতৃত্ব বিক্ষোভে শামিল হলেন। তাঁদের দাবি, যোগ্যদের সরিয়ে অযোগ্যদের ফের ক্ষমতায় আনা হচ্ছে। এর জেরে দল আরও ডুববে। বিক্ষোভকারীদের দাবি, অযোগ্য রাজ্য নেতৃত্বের জন্য এই পরিস্থিতি।

বিজেপির অন্দরের দ্বন্দ্ব নিয়ে আর কোনও লুকোছাপা নেই। খোদ দিলীপ ঘোষই মুখ খুলেছেন এনিয়ে। পুরানোদের যাতে গুরুত্ব দেওয়া হয় সেই দাবি তুলেছেন খোদ দিলীপ ঘোষ। আর সেই মর্যাদার লড়়াই এবার ছড়াচ্ছে জেলায় জেলায় এবার বিজেপির সদর দফতরের সামনে বৃহস্পতিবার দলের বিভিন্ন স্তরের নেতৃত্ব বিক্ষোভে শামিল হলেন। তাঁদের দাবি, যোগ্যদের সরিয়ে অযোগ্যদের ফের ক্ষমতায় আনা হচ্ছে। এর জেরে দল আরও ডুববে। বিক্ষোভকারীদের দাবি, অযোগ্য রাজ্য নেতৃত্বের জন্য এই পরিস্থিতি। অমিতাভ চক্রবর্তী, কৈলাশ বিজয়বর্গীয়র মতো নেতাদের ফের ফিরিয়ে আনা হচ্ছে। বিজেপিকে বাঁচাতেই হবে।

সংখ্যালঘু সেলের নেতা সামসুর রহমান বলেন, আজ দল দুর্নীতিপরায়ণ হয়ে যাচ্ছে। অমিতাভ চক্রবর্তীর নেতৃত্বে দল আরও ধ্বংসের পথে যাচ্ছে। দিনের পর দিন আমরা অভিযোগ জানিয়েছি। রাজ্য সভাপতি কাজ করতে পারছেন না। আগামী দিনে আমরা জেলায় জেলায় বিক্ষোভ দেখাব। ভোট পরবর্তী হিংসার পরে কেন্দ্রীয় নেতৃত্ব যে সহায়তা পাঠিয়েছিলেন সেই টাকাও ঠিকঠাক বন্টন করা হয়নি।

তবে দলের রাজ্য নেতৃত্বের দাবি, পার্টি একটা পরিবার। ভাইয়ে ভাইয়ে ঝামেলা হয়। ওরা নিজেদের পুরানো কর্মী বলছেন। তবে তাদের মধ্যে নতুনরাও রয়েছেন। সমাধান নিশ্চয়ই হবে।আমরা তাঁদের সঙ্গে কথা বলতে রাজি। প্রপার ফোরামে জানাননি হয়তো। অন্যদিকে শুধু কলকাতায় নয়, সিঙ্গুরের এক বিজেপি নেতাও এদিন রাজ্য সভাপতির বিরুদ্ধে তোপ দাগেন।

 

বন্ধ করুন