চলছে সভার প্রস্তুতি (PTI)
চলছে সভার প্রস্তুতি (PTI)

রবিবার শহরে অমিত শাহ, পুরভোটে বিজেপির নয়া প্রচার মন্ত্র 'আর নয় অন্যায়'

এপ্রিলে ভোটের আগে বিজেপির রণনীতি ঠিক করতে শহরে আসছেন অমিত শাহ

কলকাতা সহ রাজ্যের বিভিন্ন পুরসভায় ভোটের আগে শহরে প্রচারে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর সঙ্গে আসবেন বিজেপি প্রেসিডেন্ট জেপি নাড্ডাও। সিএএ-এর সমর্থনে শহিদ মিনারে একটি সভাতেও অংশগ্রহণ করবেন তাঁরা। তবে এই সভা থেকেই পুরভোটের দুন্দুভি বাজাবেন শাহ, এমনটা আশা করাই যায়।

নির্বাচনী রণকৌশল হিসাবে 'আর নয় অন্যায়' নামের নয়া কর্মসূচি নিয়েছে বিজেপি। এখানে মমতারাজে মানুষের ওপর হওয়া সমস্ত তথাকথিত বঞ্চনার ফিরিস্তি দিয়েছে দল। বিজেপির দাবি মা-মাটি-মানুষ নয়, মার্ডার, মাফিয়া ও মানি-র ভিত্তিতে সরকার চালাচ্ছে তৃণমূল। একই সঙ্গে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে সংখ্যালঘু তোষণ, সিএএ নিয়ে ভয়প্রদর্শনের অভিযোগ তুলেছে বিজেপি।

একই সঙ্গে রাজ্য আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন করেছে গেরুয়া শিবির। রাজ্যের মানুষকে সরকার কোনও পরিকাঠামো ও পরিষেবা দিতে ব্যর্থ হয়েছে বলেও অভিযোগ বিজেপির। আর নয় অন্যায়ের মাধ্যমেে এক গণপ্রতিরোধ গড়ে তোলার প্রচেষ্টা করছে দল।

শহিদ মিনার ময়দানে এই কর্মসূচির উদ্বোধন করবেন অমিত শাহ। এছাড়াও আরও দুটি বৈঠক করার কথা আছে প্রাক্তন বিজেপি সভাপতির। লোকসভা নির্বাচনে ১৮টি আসন জেতার পর পুরভোটে সেই ভালো ফলের ধারা বজায় রাখতে মরিয়া বিজেপি। আগামী বছরের বিধানসভা নির্বাচনের আগে কার্যত সেমিফাইনাল হতে চলেছে এপ্রিলের পুরভোট।

বন্ধ করুন