বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে অখিল গিরি, তাই নন্দীগ্রামে মমতার সভা বাতিল:‌ সুব্রত
অখিল গিরি। ফাইল ছবি
অখিল গিরি। ফাইল ছবি

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে অখিল গিরি, তাই নন্দীগ্রামে মমতার সভা বাতিল:‌ সুব্রত

  • উল্লেখ্য, ২৩ ডিসেম্বর কাঁথিতে তৃণমূলের সভায় তাঁর সংস্পর্শে এসেছিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম, সাংসদ সৌগত রায়–সহ অনেকে। তাই স্বাভাবিকভাবেই নতুন করে উদ্বেগ দেখা দিয়েছে শাসক শিবিরের অন্দরে।

৭ জানুয়ারি শহিদ দিবস উপলক্ষে নন্দীগ্রামে সভা করার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু সেটা বাতিল করা হয়েছে বলে সোমবার দলীয় সূত্রে জানা যায়। কিন্তু কেন বাতিল?‌ এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে সে কথাই জানালেন রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী তথা তৃণমূলের বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায়। তিনি এদিন জানিয়েছেন, রামনগরের বিধায়ক অখিল গিরি কোভিড পজিটিভ। তাঁকে ছাড়া নন্দীগ্রামে সভা করার কথা ভাবাই যায় না। তাই এই কর্মসূচি বাতিল করা হয়েছে।

সাংবাদিক বৈঠকে এদিন সুব্রত মুখোপাধ্যায় বলেন, ‘‌অখিল গিরিকে বাদ দিয়ে নন্দীগ্রামের কর্মসূচিতে যাওয়া এখনও আমাদের দলের পক্ষে সম্ভব নয়। তাই এটা জানিয়ে রেখে আমরা নন্দীগ্রামের মানুষের কাছে দুঃখপ্রকাশ করলাম। তবে নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর যাওয়ার যে কর্মসূচি তা বহাল থাকছে। শুধু তারিখটা পরিবর্তন হবে। মূল আয়োজক অখিল গিরি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। তিনি সুস্থ হলেই সভা করা হবে নন্দীগ্রামে।’‌

এদিকে, জানা গিয়েছে, করোনা আক্রান্ত হয়ে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন রামনগরের তৃণমূল বিধায়ক অখিল গিরি। বেশ কয়েকদিন ধরেই তাঁর শরীরে করোনার কিছু প্রাথমিক উপসর্গ দেখি দিচ্ছিল। সর্দি, কাশি–সহ সামান্য জ্বরও ছিল তাঁর। তড়িঘড়ি কোভিড পরীক্ষা করিয়ে রবিবার তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। উল্লেখ্য, ২৩ ডিসেম্বর কাঁথিতে তৃণমূলের সভায় তাঁর সংস্পর্শে এসেছিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম, সাংসদ সৌগত রায়–সহ অনেকে। তাই স্বাভাবিকভাবেই নতুন করে উদ্বেগ দেখা দিয়েছে শাসক শিবিরের অন্দরে।

বন্ধ করুন