বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'Honeytrap ploy' for Malviya: বঙ্গ BJP নেতারা মালব্যকে হানিট্র্যাপে ফেলতে পারে বলে সতর্ক করি, বিস্ফোরক শান্তনু

'Honeytrap ploy' for Malviya: বঙ্গ BJP নেতারা মালব্যকে হানিট্র্যাপে ফেলতে পারে বলে সতর্ক করি, বিস্ফোরক শান্তনু

অমিত মালব্যের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেননি, দাবি করলেন শান্তনু সিনহা। (ফাইল ছবি, সৌজন্যে ফেসবুক Amit Malviya )

নিজেদের পিঠ বাঁচাতে বিজেপির নেতারা অমিত মালব্যকে হানিট্র্যাপের জালে ফাঁসাতে পারেন বলে উদ্বেগ প্রকাশ করেছিলেন। এমনই দাবি করলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) সদস্য শান্তনু সিনহা। তিনি দাবি করলেন যে মালব্যের বিরুদ্ধে কোনও যৌনহেনস্থার অভিযোগ তোলেননি।

অমিত মালব্যের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেননি তিনি। বরং তাঁকে হানিট্র্যাপ করা হতে পারে বলে সতর্ক করার চেষ্টা করছিলেন। আর সেটা অন্য কোনও দলের নেতারা নন, বরং বিজেপির নেতারাই করতে পারেন বলে উদ্বেগ প্রকাশ করেছিলেন। নয়া ফেসবুক পোস্টে এমনই দাবি করলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) সদস্য শান্তনু সিনহা। তিনি দাবি করেছেন, মালব্যের ভাবমূর্তি নষ্ট করার কোনও অভিপ্রায় ছিল না তাঁর। অথচ ঘোলাজলে মাছ ধরার চেষ্টা করছেন বঙ্গ বিজেপির নেতারা। তাঁর ফেসবুক পোস্টকে হাতিয়ার করে লোকসভা নির্বাচনে নিজেদের ব্যর্থতার দিক থেকে নজর ঘোরানোর চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন শান্তনু। সেইসঙ্গে তাঁর পোস্টে বঙ্গ বিজেপির প্রাক্তন সভাপতি তথাগত রায়ের বলা ‘কামিনী-কাঞ্চন’-রও উল্লেখ করেছেন। তাঁর দাবি, তথাগতই বিষয়টি সকলের আগে জনসমক্ষে এনেছিলেন। 

নিজের পোস্টে কী বলেছেন শান্তনু?

মঙ্গলবার সকালে নিজের ফেসবুক পোস্টে শান্তনু দাবি করেন, মালব্য এবং বিজেপির বিরুদ্ধে ঘৃণা ছড়াচ্ছে ভারতের নিকৃষ্টতম এবং সবথেকে দুর্নীতিবাজ রাজনৈতিক দল কংগ্রেস। অথচ তাঁর ফেসবুক পোস্টের কোথাও মালব্যের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেননি। বরং তিনি উদ্বেগ প্রকাশ করেছিলেন যে লোকসভা নির্বাচনে ভরাডুবির পরে বিজেপির নেতারা নিজেদের পদ আঁকড়ে থাকতে মালব্যকে হানিট্র্যাপের জালে জড়ানোর চেষ্টা করতে পারেন।

আরও পড়ুন: Biggest winners in Modi 3.0 Cabinet: প্রোমোশন রিজিজু ও অশ্বিনীর, ঝড় শিবরাজের, মোদী ৩.০-তে ক্যাবিনেটের ‘উইনার’ কারা?

বঙ্গ বিজেপি নেতাদের বিরুদ্ধে বিস্ফোরক শান্তনু

কোন কোন নেতার বিরুদ্ধে তাঁর সন্দেহ ছিল, তা অবশ্য জানাননি শান্তনু। নিজের পোস্টে শান্তনু দাবি করেছেন যে কৈলাস বিজয়বর্গীয়, সিদ্ধার্থনাথ সিং, প্রদীশ জোশী, শিবপ্রসাদদের আমলে হানিট্র্যাপের এই তিক্ত অভিজ্ঞতা আছে। কৈলাস, প্রদীপ, শিবপ্রসাদের বিরুদ্ধে এখনও মামলা ঝুলে আছে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় একাধিকবার হুমকি দিয়েছেন যে হানিট্র্যাপের ক্লিপিং ফাঁস করে দেবেন।

আরও পড়ুন: Monsoon Arrival Forecast in South Bengal: বর্ষা আসছে! অনেকটা লেট করে কবে দক্ষিণবঙ্গে ঢুকবে? মিলল উত্তর, বৃষ্টি হবে বেশি

তবে সেখানেই থেমে থাকেননি শান্তনু। তাঁর বিরুদ্ধে যে মানহানির মামলা করেছেন মালব্য এবং আইনি চিঠি পাঠিয়েছেন বিজেপির তথ্যপ্রযুক্তি সেলের প্রধান, সেটার ছবি প্রকাশ্যে ছড়িয়ে দেওয়া হয়েছে। লোকসভা নির্বাচনে নিজের ব্যর্থতার দায় ঢাকতে তাঁর উপর চাপ তৈরি করার কৌশল নিয়েছেন বঙ্গ বিজেপির নেতারা। তিনি দাবি করেছেন, সংবাদমাধ্যমের একাধিক প্রতিনিধি তাঁকে জানিয়েছেন যে ওই আইনি চিঠি ছড়িয়ে দেওয়ার পিছনে জগন্নাথ চট্টোপাধ্যায়ের হাত আছে। তাঁর কাছে অডিয়ো ক্লিপ আছে বলেও দাবি করেছেন শান্তনু।

আরও পড়ুন: Takeaways of Modi's ministry allocation: জোটের ‘চাপ’ সামলেও নিজের হাতে রাশ, এল মাস্টারস্ট্রোক- কোন ৫ বিষয় বোঝালেন মোদী?

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

গরম তো কমছে! এবার একটু হাসুন, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর মনটা রাখুন ফুরফুরে শ্রেয়া করেন গানের কথা বদলানোর আর্জি! বাংলায় ‘সামি’ লেখার অভিজ্ঞতা ভাগ শ্রীজাতর চরমে কোন্দল, BJPর প্রার্থী ঘোষণার পরদিনই বাগদায় গোঁজ প্রার্থী দিল বিক্ষুব্ধরা কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন আজ খোলা হচ্ছে কলেজে ভরতির অভিন্ন পোর্টাল! কতদিন চলবে? কতগুলিতে আবেদন করা যাবে? হার্টের অসুখ, ডায়াবিটিস, সহ বহু রোগের ওষুধের সর্বোচ্চ দাম বেঁধে দিল কেন্দ্র বিহারের সেতু ভেঙে পড়ায় দায় কার? স্পষ্ট করলেন সড়ক পরিবহনমন্ত্রী নিতিন গডকড়ী ভোটের ফল প্রকাশের ১৫ দিনের মধ্যে দলের তারকা প্রার্থীকে বহিষ্কার করল রাজ্য বিজেপি অপদার্থতার চরম নজির, রেলের খাতায় মৃত, মালগাড়ির সহকারী চালক ভর্তি হাসপাতালে চিনতে পারল না পুলিশ, মদ্যপ হয়ে গাড়ি চালিয়ে গ্রেফতার পপ তারকা জাস্টিন টিম্বারলেক

T20 WC 2024

কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.