বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Golfgreen case: পুলিশের মারে বিজেপি প্রার্থীর ভাইয়ের মৃত্যুর অভিযোগ, ক্লোজ তিন পুলিশকর্মী

Golfgreen case: পুলিশের মারে বিজেপি প্রার্থীর ভাইয়ের মৃত্যুর অভিযোগ, ক্লোজ তিন পুলিশকর্মী

গল্পগ্রিনে মৃত্যু যুবকের। (প্রতীকী ছবি)

অভিযোগ, গত ৩১ জুলাই আজাদগড়ের বাসিন্দা দীপঙ্কর সাহাকে কয়েকজন ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে থানায় ডেকে নিয়ে যায়। পরিবারের দাবি, যারা থানায় ডেকে নিয়ে গিয়েছিলেন তারা বলেছিলেন ‘বড়বাবু থানায় ডাকছেন।’ এরপর ওই রাতে গুরুতর জখম অবস্থায় বাড়ি ফেরেন দীপঙ্কর।

ছাত্রনেতা আনিস খানের মৃত্যুকে ঘিরে তোলপাড় হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। অভিযোগ উঠেছিল পুলিশের বিরুদ্ধে। সেই ঘটনার রেশ এখনও কাটেনি। তারইমধ্যে এবার ফের পুলিশের বিরুদ্ধে এক যুবককে মেরে ফেলার অভিযোগ উঠল। গল্ফগ্রিন থানার পুলিশের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। ইতিমধ্যে এই ঘটনায় ওই থানার ৩ পুলিশ কর্মীকে ক্লোজ করা হয়েছে। যার মধ্যে রয়েছেন এক পুলিশ আধিকারিক, এক পুলিশ কনস্টেবল এবং সিভিক ভলেন্টিয়ার।

অভিযোগ, গত ৩১ জুলাই আজাদগড়ের বাসিন্দা দীপঙ্কর সাহাকে কয়েকজন ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে থানায় ডেকে নিয়ে যায়। পরিবারের দাবি, যারা থানায় ডেকে নিয়ে গিয়েছিলেন তারা বলেছিলেন ‘বড়বাবু থানায় ডাকছেন।’ এরপর ওই রাতে গুরুতর জঘম অবস্থায় বাড়ি ফেরেন দীপঙ্কর। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, পুলিশ তাকে বাড়ির কিছুটা আগেই ছেড়ে দিয়েছিল। দীপঙ্কর তার পরিবারের সদস্যদের জানিয়েছিলেন, পুলিশ কর্মীরা তাকে মারধর করেছেন। তার সারা শরীরে আঘাতের চিহ্ন ছিল বলে দাবি পরিবারের। এরপর ওই দিন রাতেই শারীরিক অবস্থার অবনতি হয় দীপঙ্করের। পরে ২ আগস্ট তাকে শিশুমঙ্গল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা জানান, তার কব্জির হাড়ে চির ধরেছে।

এরপর তাকে বাড়িতে নিয়ে আসা হলে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। তখন তাকে নিয়ে যাওয়া হয় এম আর বাঙ্গুর হাসপাতালে। সেখানেই তার মৃত্যু হয়।পরিবারের অভিযোগ, পুলিশি অত্যাচারে মৃত্যু হয়েছে দীপঙ্করের। এ নিয়ে তারা থানার দ্বারস্থ হয়েছেন। ইতিমধ্যে ডিসির নেতৃত্বে একটি তদন্ত কমিটি গঠন হয়েছে। সেখানে এলাকার ফুটেজ খতিয়ে দেখার পাশাপাশি মেডিক্যাল রিপোর্টও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় রাজনৈতিক খুনের তত্ত্ব উঠে আসছে। পরিবারের দাবি, দীপঙ্করের দাদা, রাজীব সাহা পুরভোটে বিজেপি প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন। ফলে সেই কারণেই তার এই পরিণতি কিনা তা নিয়ে উঠেছে প্রশ্ন।

বাংলার মুখ খবর

Latest News

স্বয়ম্ভু ‘সৌম্যদীপ’-এর সঙ্গে প্রেমের জল্পনা! অঙ্কিতা বলে বসলেন, ‘যদি একটা চুমু…’ 'খুব গরম লাগছে', বলে ভাষণের মাঝেই বোতল থেকে মাথায় ডল ঢাললেন রাহুল গান্ধী! পরিশ্রমের ফল পাবেন, হবে ইচ্ছাপূরণ! মিথুন সহ বহু রাশির সৌভাগ্যের সময় শুরু হচ্ছে ‘বিরাট ভূমিকম্প আসবে, ৪ জুনের পর সব পরিবারবাদী পার্টি ভেঙে টুকরো টুকরো হয়ে যাবে’ ১৯-র অঙ্ক হারিয়ে দিল ২৪-এর বাংলাকে, সামনে এল ভোট ষষ্ঠীর ৮ আসনের নয়া পরিসংখ্যান তৃণমূলের হাতে আর একটাই হাতিয়ার অবশিষ্ট রয়েছে, ‘এটা হতে দেব না’: নরেন্দ্র মোদী কয়েক কিলো বাড়তি ওজন নিয়ে ভাবছেন? কোন সময়ে ওজন মাপছেন, সেটিতেও সমস্যা হতে পারে TDS নিয়ে নয়া নয়া আপডেট আয়কর দফতরের, 'ডবল শাস্তিতে' মাথায় হাত পড়বে করদাতাদের! সেপটিক ট্যাঙ্ক থেকে পাওয়া মাংস ও চুল সাংসদের? ডিএনএ টেস্টে কলকাতায় আসছেন মেয়ে গত ৮টি T20 বিশ্বকাপে সব থেকে বেশি রান করে গোল্ডেন ব্যাট জেতেন কারা?

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.