বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রথমবার জিতেই ৯৮ নম্বর ওয়ার্ডে ‘তাণ্ডব’ তৃণমূলের, দখল বাস্তুহারা সমিতির অফিস
নেতাজিনগরে দখল বাস্তুহারা সমিতির অফিস
নেতাজিনগরে দখল বাস্তুহারা সমিতির অফিস

প্রথমবার জিতেই ৯৮ নম্বর ওয়ার্ডে ‘তাণ্ডব’ তৃণমূলের, দখল বাস্তুহারা সমিতির অফিস

  • তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ, ৯৮ নম্বর ওয়ার্ডে তাণ্ডব চালানো হচ্ছে। উল্লেখ্য, এই ওয়ার্ডে এই প্রথমবার জিতেছে তৃণমূল।

নেতাজিনগরে ৯৮ নম্বর ওয়ার্ডে বাস্তুহারা সমিতির অফিসে ভাঙচুর করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। অভিযোগ, তালা ভেঙে সেই সমিতির অফিসে নতুন লাগিয়ে দেওয়া হয়। তিন তলা বিল্ডিংটি  ডিওয়াইএফআই-এর অফিস হিসেবে পরিচিত ছিল এলাকায়। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ,  ৯৮ নম্বর ওয়ার্ডে তাণ্ডব চালানো হচ্ছে। উল্লেখ্য, এই ওয়ার্ডে এই প্রথমবার জিতেছে তৃণমূল। এখানে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন অরূপ চক্রবর্তী।

অভিযোগ, বাস্তুহারা সমিতির অফিসে যখন তাণ্ডব চালানো হচ্ছিল, তখন পাশের মাঠেই বসে ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস ও তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী। সিপিএমের তরফে এই ওয়ার্ডেও ছাপ্পা ভোটের অভিযোগ ওঠে। এই আবহে অল্প কিছু ভোটে এখানে ঘাসফুল শিবির জেতে। এই ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মৃত্যুঞ্জয় চক্রবর্তীকে ২৯৪ ভোটে হারান অরূপ চক্রবর্তী। এরপরই বাস্তুহারা সমিতির অফিসে তৃণমূল কর্মীরা পতাকা নিয়ে তাণ্ডব চালায় বলে অভিযোগ। এই সংক্রান্ত একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। 

ভাইরাল ভিডিয়োতে দেখা যায়, নেতাজিনগরে অবস্থিত বাস্তুহারা সমিতির অফিসের তিন তলা বিল্ডিংয়ে তৃণমূলের পতাকা নিয়ে দুষ্কৃতীরা তাণ্ডব চালাচ্ছে। বিল্ডিংয়ের ভিতর থেকে নিচে ফেলে দেওয়া হচ্ছে জিনিস পত্র। ভিডিয়োতে তৃণমূল ছাত্র পরিষদের ব্যানারও দেখা গিয়েছে। অফিসের বাইরে সবুজ আবীর উড়িয়ে উল্লাস করতে দেখা যায় বেশ কয়েকজনকে।  

বন্ধ করুন