বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > TMCP: ওরা ধর্ষণও করতে পারে! পশুর মতো…ট্রেনে টিএমসিপি কর্মীদের আচরণ নিয়ে বিস্ফোরক এক নেত্রী

TMCP: ওরা ধর্ষণও করতে পারে! পশুর মতো…ট্রেনে টিএমসিপি কর্মীদের আচরণ নিয়ে বিস্ফোরক এক নেত্রী

জেলা থেকে প্রচুর টিএমসিপি কর্মী কলকাতায় আসেন। প্রতীকী ছবি 

প্রতিবারই জেলার বিভিন্ন প্রান্ত থেকে দল বেঁধে টিএমসিপি কর্মীরা কলকাতায় আসেন। মূলত নেত্রী কী বলেন সেটা শোনার জন্যই তারা আসেন। তবে এবার আসার পথেই যে অভিযোগ উঠল তাদের একাংশের বিরুদ্ধে তা নিয়ে সংগঠনের অন্দরে অস্বস্তি চরমে উঠেছে।

২৮ অগস্ট সোমবার ছিল তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। কলকাতার মেয়ো রোডে টিএমসিপির সভা। সেই সভাতে বক্তব্য রেখেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সভাতে বক্তব্য রাখার জন্য উত্তরবঙ্গ থেকে দলে দলে টিএমসিপি কর্মীরা রওনা হয়েছিলেন কলকাতার দিকে। আর সেই কলকাতা আসার ট্রেনেই অঘটনের অভিযোগ। এনজেপি ছাড়ার পর থেকেই এক নেত্রীকে নিশানা করে উড়ে আসা নানা অশালীন মন্তব্য। এনিয়ে তিনি নিজেই ফেসবুকে একে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

শনিবার রাতে ট্রেনে এক নেত্রীর সঙ্গে অশালীন আচরণ করা হয়েছে বলে অভিযোগ। কোচবিহার থেকে সেই ট্রেনে উঠেছিল টিএমসিপির প্রচুর কর্মী। সেই ট্রেনেই ওই টিএমসিপি নেত্রীকে নানাভাবে উত্যক্ত করা হচ্ছিল বলে অভিযোগ। আর রবিবার ট্রেন থেকে নেমে ফেসবুক লাইভ করেন ওই নেত্রী। সেখানেই তিনি ওই উশৃঙ্খল কর্মীদের নিশানা করে তোপ দাগেন তিনি।

আনন্দবাজারের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, ওই নেত্রী ফেসবুকে অভিযোগ করেছিলেন, ট্রেনে থাকা টিএমসিপি সদস্যদের একাংশের আচরণ এতটাই উশৃঙ্খল ছিল যে তারা যে কোনও মেয়েকে ধর্ষণও করতে পারে এবং কামরায় থাকা দুজন হিংস্র, পশুর মতো আচরণ করেছে। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।

এদিকে ওই নেত্রী ভিডিয়ো ইতিমধ্য়েই ছড়িয়ে পড়েছে বিভিন্ন সোশ্য়াল মিডিয়ায়।গোটা ঘটনায় যথেষ্ট অস্বস্তিতে পড়েছে টিএমসিপি। তবে তারা আপাতত বিরোধীদের ঘাড়ে যাবতীয় দায় চাপাতে ব্যস্ত। তাদের দাবি, ট্রেনের মধ্যে বিরোধীরা ভিড়ে মিশেছিলেন। তারাই এসব কীর্তি করেছে। তবে বিরোধীরা এই অভিযোগ একেবারেই মানতে চায়নি।

এদিকে ওয়াকিবহাল মহলের মতে, প্রতিবারই জেলার বিভিন্ন প্রান্ত থেকে দল বেঁধে টিএমসিপি কর্মীরা কলকাতায় আসেন। মূলত নেত্রী কী বলেন সেটা শোনার জন্যই তারা আসেন। তবে এবার আসার পথেই যে অভিযোগ উঠল তাদের একাংশের বিরুদ্ধে তা নিয়ে সংগঠনের অন্দরে অস্বস্তি চরমে উঠেছে। সবথেকে তাৎপর্যপূর্ণ বিষয় হল দলের অন্দরে থাকা ছাত্র নেত্রীই দলের ছাত্র সংগঠনের একাংশের উশৃঙ্খল আচরণের বিরুদ্ধে মুখ খুলেছেন। এই বিষয়টিকেই তুলে ধরতে চাইছেন বিরোধীরা। এর জেরে আরও বিপাকে পড়েছে টিএমসিপি নেতৃত্ব।

 

বাংলার মুখ খবর

Latest News

রবিবার দিনটা স্পেনের জন্য ভালো যাবে:- উইম্বলডন-ইউরোর ফাইনাল নিয়ে মজা আলকারাজের হাজিরা নিয়ে কড়াকড়ির মাঝে এই রাজ্যের সরকারি কর্মীদের জন্যে বাড়তি ছুটির ঘোষণা ‘মসজিদের মাইক না খুললে লাশ গুনতে হবে…’সনাতনী লেখা হুমকি চিঠি বনশালির আগেই ক্যাটরিনার প্রাক্তন আর বর্তমানকে মেলালেন আম্বানি, নায়িকা কোথায়? বরের হাত ধরে শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে এলেন ক্যাটরিনা! অনন্ত-রাধিকার বিয়েতে নজর কাড়লেন ঝলমলে ওরি! শ্বশুরের হাত ধরে চললেন বিয়ের মন্ডপে, নাচলেন সকলের সঙ্গে… হাসিখুশি রাধিকাকে দেখুন MB vs EB CFL LIVE: আক্রমণে শক্তি বাড়াল ইস্টবেঙ্গল, ডিফেন্স মজবুত করল মোহনবাগান মানিকতলায় ব্যাপক ধস নামল বিজেপির, বড় ব্যবধানে জয়ী তৃণমূল কংগ্রেসের সুপ্তি পাণ্ডে পুজোর আগে খুশির হাওয়া বাংলার তাঁতশিল্পে, বিরাট অনুদান সরকারের, নতুন নতুন শাড়ি

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.