বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঐশী, দীপ্সিতাদের নিয়ে কদর্য মন্তব্য, তৃণমূলের ছাত্রনেতার বিরুদ্ধে পুলিশে নালিশ
দীপ্সিতা ধর। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

ঐশী, দীপ্সিতাদের নিয়ে কদর্য মন্তব্য, তৃণমূলের ছাত্রনেতার বিরুদ্ধে পুলিশে নালিশ

  • সোশ্যাল মিডিয়ায় বাম নেত্রীদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ শব্দ প্রয়োগের অভিযোগ। তৃণমূল ছাত্র পরিষদের এক নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন বাম নেত্রী ঐশী ঘোষ। 

বাম নেত্রী ঐশী ঘোষ, মীনাক্ষী মুখোপাধ্যায়, দীপ্সিতা ধর। কখনও আন্দোলনের ময়দানে, কখনও আবার ভোটের ময়দানে বাংলার রাজনীতিতে দাগ কেটেছেন তিনজনই। এবার এই তিনজন নেত্রীকে কদর্য ভাষায় সোশ্যাল মিডিয়ায় আক্রমণ শানালেন এক যুবক। সার্থক দাস নামে ওই যুবক সোশ্যাল মিডিয়ায় নিজেকে তৃণমূল সমর্থক হিসাবে পরিচয় দিয়েছেন। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের সমর্থনেও নানা পোস্ট করেছেন তিনি। 

সূত্রের খবর, ওই যুবক বঙ্গবাসী কলেজের ছাত্র। তৃণমূল ছাত্র পরিষদের সোশ্যাল মিডিয়া সেলেও সে মাঝেমধ্যেই সক্রিয় থাকে। তবে একজন ছাত্রনেতার এই ধরনের কমেন্টকে ঘিরে ইতিমধ্য়েই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে। তবে সূত্রের খবর, বর্তমানে ওই যুবক তার সোশ্য়াল মিডিয়ার প্রোফাইলটি লক করে দিয়েছে। এদিকে ওই যুবকের বিরুদ্ধে কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন ঐশী দাস।

তবে ঠিক কী কমেন্ট করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়? ওই অভিযোগপত্রে লেখা হয়েছে, আপত্তিকর পোস্টে মহিলা ও যৌনকর্মীদের বিরুদ্ধে অশালীন শব্দ ব্যবহার করা হয়েছে। যৌন হেনস্থামূলক ও কুরুচিকর শব্দ প্রয়োগ করা হয়েছে। এদিকে গোটা ঘটনায় শাসকদলের ওই ছাত্রনেতার ভূমিকা নিয়ে বড় প্রশ্ন উঠছে। অনেকেরই প্রশ্ন, শাসকদলের কর্মী হিসাবে আরও একটু কি দায়িত্বশীল হতে পারতেন না ওই যুবক? মহিলাদের সম্পর্কে কেন এই ধরনের কুরুচিপূর্ণ কমেন্ট করা হয়েছিল তা নিয়েও উঠছে বড় প্রশ্ন।

বন্ধ করুন