বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রোমোটিংয়ের জন্য 'পুকুর ভরাট' দমদমে, তৃণমূল-বিজেপি তরজা চরমে

প্রোমোটিংয়ের জন্য 'পুকুর ভরাট' দমদমে, তৃণমূল-বিজেপি তরজা চরমে

একের পর এক ফ্ল্যাট তৈরি হচ্ছে কলকাতায়। প্রতীকী ছবি

বাসিন্দাদের দাবি, রাতের অন্ধকারে মাটি ফেলে পুকুর ভরাট করা হচ্ছে। এনিয়ে বাসিন্দারা আপত্তিও জানিয়েছিলেন। কিন্তু তাতে কাজের কাজ কিছু হয়নি। তবে এদিন প্রোমোটারের প্রতিনিধিকে এলাকায় দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘিরে ধরেন।

পুকুর ভরাট করে প্রোমোটিং করার অভিযোগ দমদমে। এই অভিযোগকে কেন্দ্র করে চাপানউতোর তুঙ্গে। আর তার পরিণতিতেই প্রমোটারের এক প্রতিনিধিকে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় বাসিন্দাদের একাংশের বিরুদ্ধে। তবে গোটা ঘটনায় কার্যত আকাশ থেকে পড়ছেন স্থানীয় তৃণমূল কাউন্সিলর।

তবে শাসকদলের মদত ছাড়়া কি আদৌ পুকুর ভরাট করে প্রোমোটিং করা সম্ভব? সেই প্রশ্নও উঠতে শুরু করেছে। গোটা ঘটনায় শাসকদলের বিরুদ্ধে অভিযোগের তির ছুঁড়েছেন বিজেপি নেতৃত্ব। স্থানীয়দের একাংশের অভিযোগ দমদমের বিকে পাল লেনে একেবারে পুরসভার ব্যানার লাগিয়ে পুকুর ভরাট করে প্রোমোটিংয়ের চেষ্টা হচ্ছে বলে অভিযোগ। এনিয়ে প্রতিবাদ জানালেই শাসকদলের নেতাদের নাম করে নানা হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।

বাসিন্দাদের দাবি, রাতের অন্ধকারে মাটি ফেলে পুকুর ভরাট করা হচ্ছে। এনিয়ে বাসিন্দারা আপত্তিও জানিয়েছিলেন। কিন্তু তাতে কাজের কাজ কিছু হয়নি। তবে এদিন প্রোমোটারের প্রতিনিধিকে এলাকায় দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘিরে ধরেন। তাকে মারধরও করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেবিকা চক্রবর্তী জানিয়েছেন, আমার আমলে কিছু হয়নি। আগের সময়ে হয়তো হয়েছে। যা ন্যায্য সেটাই করা হবে। আর বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য জানিয়েছেন, প্রোমোটার না থাকলে তৃণমূল দলটাই থাকবে না।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? ‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.