বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যে গেরুয়া ঝড় তুলতে প্রতি মাসে পশ্চিমবঙ্গে আসবেন অমিত শাহ ও জেপি নড্ডা
ফাইল ছবি
ফাইল ছবি

রাজ্যে গেরুয়া ঝড় তুলতে প্রতি মাসে পশ্চিমবঙ্গে আসবেন অমিত শাহ ও জেপি নড্ডা

  • বুধবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, এবার থেকে প্রতি মাসে নিয়ম করে পশ্চিমবঙ্গে আসবেন জেপি নড্ডা ও অমিত শাহ। রাজ্যে এসে কয়েকদিন থাকবেন তাঁরা। তবে চূড়ান্ত সফরসূচি এখনো তৈরি হয়নি।

বিধানসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গ দখলের লক্ষ্যে বিজেপি যে সর্বশক্তি প্রয়োগ করবে তা অনুমান করা গিয়েছিল আগেই। সেই লক্ষ্যে ইতিমধ্যে ময়দানে ঝাঁপিয়েছে তারা। আর তাতে সরাসরি নেতৃত্ব দেবেন দলের ২ শীর্ষনেতা অমিত শাহ ও জেপি নড্ডা। দিল্লি থেকে নয়, প্রতি মাসে পশ্চিমবঙ্গে এসে বেশ কয়েকদিন করে থাকবেন তাঁরা। বুধবার এমনটাই জানা গিয়েছে বিজেপির তরফে। 

বিজেপি সূত্রের খবর, পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে দলীয় প্রচার নিজের হাতে পরিচালনা করতে চায় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। সেজন্য ইতিমধ্যে রাজ্যকে ৫টি জোনে ভাগ করে নিয়োগ করা হয়েছে ৫ জন কেন্দ্রীয় পর্যবেক্ষক। ইতিমধ্যে ময়দানে নেমেও পড়েছেন তাঁরা। আর এবার প্রচারে ঝড় তুলতে নিয়ম করে রাজ্যে আসতে চলেছেন অমিত শাহ ও জেপি নড্ডা। 

বুধবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, এবার থেকে প্রতি মাসে নিয়ম করে পশ্চিমবঙ্গে আসবেন জেপি নড্ডা ও অমিত শাহ। রাজ্যে এসে কয়েকদিন থাকবেন তাঁরা। তবে চূড়ান্ত সফরসূচি এখনো তৈরি হয়নি। 

ওদিকে বিজেপির তরফে খবর, প্রতি মাসে অমিত শাহ ২ দিন ও জেপি নড্ডা অন্তত ৩ দিন পশ্চিমবঙ্গে কাটাবেন। সত্যিই তেমনটা হলে জমে উঠবে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের প্রচার। 

 

বন্ধ করুন