বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Amit Shah in Bengal: ঠাসা কর্মসূচি নিয়ে বঙ্গ সফরে শাহ, সাক্ষী থাকবেন সৌরভ-পত্নী ডোনার নৃত্য পরিবেশনের
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং ডোনা গঙ্গোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্যে এএনআই এবং ফেসবুক)

Amit Shah in Bengal: ঠাসা কর্মসূচি নিয়ে বঙ্গ সফরে শাহ, সাক্ষী থাকবেন সৌরভ-পত্নী ডোনার নৃত্য পরিবেশনের

  • সরকারি কর্মসূচির পাশাপাশি পঞ্চায়েত ভোটের আগে বিজেপিকে চাঙ্গা করতে কলকাতার হোটেলে দুটি সাংগঠনিক বৈঠক করবেন অমিত শাহ। সেখানে সাংসদ, বিধায়ক-সহ পুরসভা, জেলা পরিষদের জয়ী প্রার্থীরা থাকতে পারেন। যে বৈঠকে বিধানসভা ভোটের পর নুইয়ে পড়া বিজেপিকে ‘বুস্টার ডোজ’ দেবেন বলে মত সংশ্লিষ্ট মহলের।

ঠাসা কর্মসূচি নিয়ে পশ্চিমবঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সূত্রের খবর, আগামী বুধবার রাতে কলকাতায় আসার পর বৃহস্পতিবার সকাল থেকেই শাহের ‘দৌড়’ শুরু হবে। বৃহস্পতিবার এবং শুক্রবার একগুচ্ছ কর্মসূচিতে যোগ দেবেন। শুক্রবার একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেও হাজির থাকবেন। যেখানে নৃত্য পরিবেশনা করবেন ডোনা গঙ্গোপাধ্যায়। 

শাহের সফরসূচি

১) রাজারহাটে রাত কাটিয়ে বৃহস্পতিবার সকালে উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে উদ্দেশে রওনা দেবেন। সেখান থেকে যাবেন কল্যাণীতে। তারপর ফের উত্তর ২৪ পরগনায় ফিরে আসবেন। হরিদাসপুরে বিএসএফের একটি শিবিরে যাবেন। মৈত্রী সংগ্রহশালা উদ্বোধনের পর সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানদের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন। তারপর নদিয়া হয়ে কলকাতা বিমানবন্দরে যাবেন। সেখান থেকে আকাশপথে বাগডোগরায় যাবেন শাহ। বাগডোগরা বিমানবন্দরে নেমে শিলিগুড়িতে পৌঁছাবেন।

আরও পড়ুন: PM Modi In Germany: ‘২০২৪-এও তোমাকে চাই...’, বার্লিনের অনুষ্ঠানে উঠল ‘মোদী, মোদী’ রব

২) সূত্রের খবর, বৃহস্পতিবারই শিলিগুড়িতে একটি জনসভা করবেন। শিলিগুড়িতে রাতটা কাটিয়ে শুক্রবার কোচবিহারে যাবেন শাহ।

৩) শুক্রবার কোচবিহারের তিনবিঘায় যাবেন। সেখানে বিএসএফের একটি অনুষ্ঠান আছে। তাতে যোগ দিতে পারেন শাহ। সেখান থেকে সোজা কলকাতায় ফিরবেন।

৪) পঞ্চায়েত ভোটের আগে বিজেপিকে চাঙ্গা করতে কলকাতার হোটেলে দুটি সাংগঠনিক বৈঠক করবেন শাহ। সেখানে সাংসদ, বিধায়ক-সহ পুরসভা, জেলা পরিষদের জয়ী প্রার্থীরা থাকতে পারেন। যে বৈঠকে বিধানসভা ভোটের পর নুইয়ে পড়া বিজেপিকে ‘বুস্টার ডোজ’ দেবেন বলে মত সংশ্লিষ্ট মহলের।

আরও পড়ুন: নেপালের 'নাইটক্লাবে পার্টি' রাহুলের, ভিডিয়ো টুইট করে দাবি BJP-র, পালটা কংগ্রেসের

৫) সেই বৈঠকের পর ভিক্টোরিয়া মেমোরিয়ালে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন শাহ। সেখানে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা নৃত্য পরিবেশন করবেন।

বন্ধ করুন