বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় ফিরেই সোজা অর্জুন চৌরাসিয়ার বাড়ি গেলেন অমিত শাহ
বৃহস্পতিবার শিলিগুড়ির জনসভায় অমিত শাহ।  (ANI)
বৃহস্পতিবার শিলিগুড়ির জনসভায় অমিত শাহ।  (ANI)

কলকাতায় ফিরেই সোজা অর্জুন চৌরাসিয়ার বাড়ি গেলেন অমিত শাহ

  • শুক্রবার সকালে কাশীপুর রেলইয়ার্ডে একটি ঘর থেকে উদ্ধার হয় বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার দেহ। এর পরই চাঞ্চল্য ছড়ায়। বিজেপির দাবি, শুক্রবার অমিত শাহকে স্বাগত জানানোর কর্মসূচিকে যোগদান করার কথা ছিল অর্জুনের।

উত্তরবঙ্গ সফর সেরে শুক্রবার দুপুর ২.৩০ মিনিট নাগাদ কলকাতায় পৌঁছলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর কলকাতায় নেমেই রওনা দিলেন নিহত বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার বাড়ির উদ্দেশে। বেলা ২.৫৪ মিনিটে মৃতের বাড়িতে পৌঁছন তিনি।

অর্জুন চৌরাসিয়ার মৃত্যুকে খুন বলে দাবি করে ইতিমধ্যে সোচ্চার হয়েছে বিজেপি। এই মৃত্যুর জেরে শুক্রবার কলকাতায় অমিত শাহকে স্বাগত জানানোর যাবতীয় কর্মসূচি বাতিল করেছে দল। এই মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে একযোগে সোচ্চার হয়েছেন বিজেপি নেতারা।

শুক্রবার সকালে কাশীপুর রেলইয়ার্ডে একটি ঘর থেকে উদ্ধার হয় বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার দেহ। এর পরই চাঞ্চল্য ছড়ায়। বিজেপির দাবি, শুক্রবার অমিত শাহকে স্বাগত জানানোর কর্মসূচিকে যোগদান করার কথা ছিল অর্জুনের। তার আগে তাঁকে পুলিশের সাহায্যে খুন করেছে তৃণমূল।

ওদিকে অর্জুনের মাকে নিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। কলকাতা হাইকোর্টের দৃষ্টিআকর্ষণের জন্য মৃত যুবকের মা লছমিনা চৌরাসিয়াকে নিয়ে প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তবের সঙ্গে দেখা করেন তিনি।

অর্জুনের মৃত্যুতে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘এরাজ্যে বিজেপি করলে এরাজ্যে যান থাকবে ফের সেই বার্তা দিতে এই খুন। দিন কয়েক আগে অমিত শাহ সংসদে বলেছিলেন, বাংলায় গেলে আপনার প্রাণ চলে যাবে। আপনারা তার প্রমাণ পেলেন। আমরা এই মৃত্যুর সিবিআই তদন্ত চাই।’

 

বন্ধ করুন