বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূল বধের রণনীতি চূড়ান্ত করতে পুজোর আগেই কলকাতায় আসছেন অমিত শাহ
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

তৃণমূল বধের রণনীতি চূড়ান্ত করতে পুজোর আগেই কলকাতায় আসছেন অমিত শাহ

  • বিজেপির তরফে আরও জানানো হয়েছে, পুজোর পর পশ্চিমবঙ্গে আসবেন দলের সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নড্ডা। তিনি দলের নেতাদের মধ্যে নির্বাচনের দায়িত্ব ভাগ করে দেবেন।

বিধানসভা নির্বাচন বিজেপির রণনীতি চূড়ান্ত করতে পুজোর আগেই কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার দিল্লিতে জেপি নড্ডার বাসভবনে রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে কেন্দ্রীয় নেতৃত্বের বৈঠকে এমনটাই ঠিক হয়েছে। জানা গিয়েছে, কলকাতা সফরে একাধিক কর্মসূচি থাকবে তাঁর। 

বৃহস্পতিবার দুপুরে দিল্লিতে বিজেপি শীর্ষনেতৃত্বের সঙ্গে পশ্চিমবঙ্গ রাজ্য নেতৃত্বের বৈঠকে হাজির ছিলেন অমিত শাহ, বিজেপি সভাপতি জেপি নড্ডা, রাজ্যের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় বিজেপি নেতা শিবপ্রকাশ, অরবিন্দ মেনন ও কৈলাস বিজয়বর্গীয়। রাজ্য বিজেপির তরফে হাজির ছিলেন দিলীপ ঘোষ ও মুকুল রায়। 

বৈঠকে ঠিক হয়েছে পুজোর আগেই কলকাতায় আসবেন অমিত শাহ। বিধানসভা নির্বাচনের রণনীতি চূড়ান্ত করতে কলকাতায় আসবেন তিনি। কলকাতায় রাজ্য সম্পাদকমণ্ডলীর উদ্দেশে ভাষণ দেবেন শাহ। তবে তিনি কবে আসবেন তা এখনো চূড়ান্ত হয়নি। 

বিজেপির তরফে আরও জানানো হয়েছে, পুজোর পর পশ্চিমবঙ্গে আসবেন দলের সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নড্ডা। তিনি দলের নেতাদের মধ্যে নির্বাচনের দায়িত্ব ভাগ করে দেবেন।

কার্যত পুজো মিটলেই পুরোদমে বিধানসভা নির্বাচনের জন্য ঝাঁপাতে চায় বিজেপি। পুজোর আসে অমিত শাহকে কলকাতায় এনে নেতাকর্মীদের উদ্দীপনা বাড়িয়ে রাখতে চায় দলের রাজ্য নেতৃত্ব।

 

বন্ধ করুন