বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেহালায় রহস্যজনক মৃত্যু ইঞ্জিনিয়ারের, পুকুরে ভেসে উঠল নিথর দেহ
মৃতদেহের প্রতীকী ছবি।

বেহালায় রহস্যজনক মৃত্যু ইঞ্জিনিয়ারের, পুকুরে ভেসে উঠল নিথর দেহ

  • শনিবার কসবায় এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়া আত্মহত্যা করেন। ক্রিকেটে আসক্তি থাকায় খেলতে যেতে চেয়েছিল সে। কিন্তু সামনে পরীক্ষা থাকায় তাঁর মা যেতে দেননি। বরং বকাবকি করেছিলেন। তারপরেই সে আত্মহত্যার পথ বেছে নেয়। এবার ইঞ্জিনিয়ার ব্যক্তির দেহ পুকুরে ভেসে উঠেছে। বেহালার এই ঘটনা ভাবিয়ে তুলেছে পুলিশকে।

এবার ইঞ্জিনিয়ারের মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল বেহালা পর্ণশ্রী এলাকায়। শনিবার রাতে পেশায় ইঞ্জিনিয়ার ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। রাতে মৃতদেহটি পুকুরের জলে ভেসে উঠেছিল। স্থানীয় ক্লাবের সদস্যরা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। তখন পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। খুন নাকি আত্মহত্যা?‌ তদন্তে নেমেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে বেহালায়?‌ স্থানীয় সূত্রে খবর, এই ইঞ্জিনিয়ার ব্যক্তি কয়েকবছর আগে স্ত্রীকে হারান। নিজের একটা ব্যবসা ছিল। তবে সেখানে খানিকটা মন্দা দেখা দিয়েছিল। আর্থিক সমস্যা দেখা দিয়েছিল। ধার শোধ করতে পারছিলেন না। কয়েকদিন আগে তিনি নিজের হাত কেটে আত্মহত্যা করতে চেয়ে ছিলেন। কিন্তু প্রতিবেশীদের তৎপরতায় বেঁচে যান।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত ইঞ্জিনিয়ারের নাম অনুপম রায় চৌধুরী (‌৫৫)‌। রাতে তাঁর বাড়ির কাছে একটি পুকুর থেকে মৃতদেহ ভেসে ওঠে। স্ত্রীর মৃত্যুর পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন। তার উপরে ব্যবসায় ক্ষতি এবং আর্থিক মন্দা দেখা দিয়েছিল। তবে আদৌ তিনি আত্মহত্যা করেছেন নাকি তাঁকে খুন করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে সেটা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে বিষয়টি পরিস্কার হবে।

উল্লেখ্য, শনিবার কসবায় এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়া আত্মহত্যা করেন। ক্রিকেটে আসক্তি থাকায় খেলতে যেতে চেয়েছিল সে। কিন্তু সামনে পরীক্ষা থাকায় তাঁর মা যেতে দেননি। বরং বকাবকি করেছিলেন। তারপরেই সে আত্মহত্যার পথ বেছে নেয়। এবার ইঞ্জিনিয়ার ব্যক্তির দেহ পুকুরে ভেসে উঠেছে। বেহালার এই ঘটনা ভাবিয়ে তুলেছে পুলিশকে।

বন্ধ করুন