বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Old Woman Rape: প্রগতি ময়দান থানা এলাকায় বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ, তদন্তে নামল পুলিশ

Old Woman Rape: প্রগতি ময়দান থানা এলাকায় বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ, তদন্তে নামল পুলিশ

বিধবা বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। (HT_PRINT)

এই রাজ্যে নানা নারী নির্যাতনের অভিযোগ উঠেছে। হাঁসখালির ঘটনার তদন্ত করছে সিবিআই। কিন্তু এই ঘটনা নতুন করে আলোড়ন ফেলে দিয়েছে। ঘটনা ২৯ তারিখ ঘটলেও তা জানাজানি হয়েছে দু’‌দিন পর। নারী নির্যাতনের অভিযোগ বারবার উঠছে। বেশ কয়েকটি গ্রামেও ধর্ষণের গটনা ঘটেছে। তবে প্রশ্নের মুখে পড়েছে নারী নিরাপত্তা।

আবার ধর্ষণের অভিযোগ উঠল প্রগতি ময়দান থানা এলাকায়। অভিযোগ, ৭০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। স্বাভাবিকভাবেই আবার নান–কে ধর্ষণ করার ঘটনা উসকে উঠল। তবে এবারের ঘটনাটি ঘটেছে প্রগতি ময়দান থানা এলাকায় বলে সূত্রের খবর। বিধবা ওই বৃদ্ধাকে গত ২৯ অক্টোবর মাঝরাতে ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। এই ঘটনায় প্রগতি ময়দান থানায় পরিবারের সদস্যরা অভিযোগ দায়ের করেছে। তদন্ত শুরু করেছে পুলিশ। প্রগতি ময়দান থানার পুলিশ ৩১ অক্টোবর নির্যাতিতা বৃদ্ধার বাড়িতেও গিয়েছিল।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, বাড়ির সদস্যরা ভাইফোঁটার অনুষ্ঠানে বাইরে গিয়েছিলেন। তখন বৃদ্ধা একাই বাড়িতে ছিলেন। সেই সুযোগে বাড়ির ভিতরে ঢুকে পড়ে আগন্তুক। আর বৃদ্ধাকে ধর্ষণ করে বলে অভিযোগ দায়ের হয়েছে। একটি নীল পাড়, সাদা রঙের শাড়ি তদন্তের স্বার্থে বৃদ্ধার বাড়ি থেকে নিয়ে আসা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। যখন ঘটনাটি ঘটে তখন ওই বৃদ্ধা এই শাড়িটিই পরে ছিলেন। একটি মশারিও তদন্তের স্বার্থে আনা হয়েছে।

পরিবারের ঠিক কী অভিযোগ?‌ পরিবারের পক্ষ থেকে থানায় যে অভিযোগ করা হয়েছে সেখানে নির্যাতিতা বৃদ্ধার ছেলে উল্লেখ করেছেন, ভাইফোঁটার অনুষ্ঠানে যোগ দিতে বাড়ির তিন ভাই সকলেই বাইরে গিয়েছিলেন। কয়েকদিন তাঁরা বাড়ি ছিলেন না। সেই সুযোগে রবিবার এই কাণ্ড ঘটেছে। বৃদ্ধার শোয়ার ঘরের উপরের টালি খুলে ঘরে ঢুকে নির্যাতন চালানো হয়েছে। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, সম্প্রতি এই রাজ্যে নানা নারী নির্যাতনের অভিযোগ উঠেছে। হাঁসখালির ঘটনার তদন্ত করছে সিবিআই। কিন্তু এই ঘটনা নতুন করে আলোড়ন ফেলে দিয়েছে। ঘটনা ২৯ তারিখ ঘটলেও তা জানাজানি হয়েছে দু’‌দিন পর। নারী নির্যাতনের অভিযোগ বারবার উঠছে। বেশ কয়েকটি গ্রামেও ধর্ষণের গটনা ঘটেছে। তবে আবার এক ধর্ষণের ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে নারী নিরাপত্তা।

বাংলার মুখ খবর

Latest News

বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল দলের স্বার্থে গম্ভীরের নেওয়া এই ৫টি কঠিন সিদ্ধান্ত KKR-র হাতে IPL ট্রফি তুলে দেয় মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল

Latest IPL News

আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.