বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমতায় ফের এক যুবককে খুনের অভিযোগ, সিবিআই তদন্তের দাবিতে হাইকোর্টে পরিবার

আমতায় ফের এক যুবককে খুনের অভিযোগ, সিবিআই তদন্তের দাবিতে হাইকোর্টে পরিবার

কলকাতা হাইকোর্ট (HT_PRINT)

মৃত যুবকের নাম মেহেরাব আলী (৩১)। গত ২৩ ফেব্রুয়ারি তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন তার পরিবারের লোকেরা।

হাওড়া আমতার যুবনেতা আনিস খানের মৃত্যুকে ঘিরে তোলপাড় গোটা রাজ্য রাজনীতি। তারই মধ্যে আমতার আরও এক যুবক খুনের ঘটনায় পুলিশের বিরুদ্ধে তদন্তে গাফিলতির অভিযোগ উঠল। ফের কাঠগড়ায় আমতা থানার পুলিশ। এই অভিযোগে সিবিআই তদন্তের দাবিতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন ওই যুবকের পরিবার। মৃত যুবকের নাম মেহেরাব আলী (৩১)। গত ২৩ ফেব্রুয়ারি তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন তার পরিবারের লোকেরা।

পরিবারের সদস্যের অভিযোগ, তৃণমূল কর্মীরা তাকে খুন করেছে। উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি বোমা বিস্ফোরণে মৃত্যু হয় ওই যুবকের। পরিবারের সদস্যরা দাবি করছেন, তৃণমূলের লোকেরা জোর করে তাকে তুলে নিয়ে গিয়ে একটি বাড়ির ছাদে বোম বাঁধার কাজে লাগায়। সেই সময় বিস্ফোরণ ঘটে তার মৃত্যু হয়। এই ঘটনাকে খুন বলেই দাবি করছে যুবকের পরিবার।

প্রসঙ্গত, আনিস খান হত্যায় নাম জড়ানোর ফলে ইতিমধ্যেই অস্বস্তিতে আমতা থানার পুলিশ। তারই মধ্যে নতুন করে আরও এক যুবককে খুনের ঘটনায় তদন্তে অসহযোগিতার অভিযোগ ওঠায় আরও অস্বস্তিতে আমতা থানার পুলিশ। পরিবারের সদস্যদের অভিযোগ পুলিশ এই বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। ঘটনার এক সপ্তাহের বেশি সময় কেটে যাওয়ার পরেও এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ। এরফলে পুলিশের ওপর তাদের ভরসা নেই। এই ঘটনায় অবিলম্বে সিবিআই তদন্ত প্রয়োজন বলে দাবি করেছেন মহেরাবের পরিবারের সদস্যরা।

প্রসঙ্গত, আনিস খুনের ঘটনায় পুলিশের বিরুদ্ধে অভিযোগ উঠলেও প্রথমে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। পরে বিষয়টি নিয়ে রাজ্য রাজনীতি উত্তাল হয়ে উঠলে এই ঘটনায় আমতা থানার দুই পুলিশ কর্মীকে গ্রেফতার করে সিট। যদিও তারা নিজেদের নির্দোষ বলে দাবি করে ওসিকে ঘটনার জন্য দায়ী করেছেন। তার পরেও ওসির বিরুদ্ধে কোনও পদক্ষেপ না নেওয়ায় সিটের তদন্তে আস্থা রাখতে পারছেন না আনিসের পরিবার।

বাংলার মুখ খবর

Latest News

বিপক্ষে BJDর পট্টনায়েক! ওড়িশায় BJPর CM এর মুখ কে? ধর্মেন্দ্র প্রধান দিলেন জবাব হনুমান জয়ন্তী থেকে ৫ রাশির সুবর্ণ সময় হবে শুরু, ভাগবানের আশীর্বাদে কপাল খুলবে দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক ইন্ডিয়া জোটের যৌথ ইস্তাহারে বাধ সাধছে তৃণমূল? চেষ্টা চলছে বোঝানোর ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.