বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Beleghata: অটোর লাইনে দাঁড়িয়ে থাকা মহিলাদের কটুক্তি, প্রতিবাদ করায় যুবককে মারধর

Beleghata: অটোর লাইনে দাঁড়িয়ে থাকা মহিলাদের কটুক্তি, প্রতিবাদ করায় যুবককে মারধর

যুবককে মারধর করার অভিযোগ। প্রতীকী ছবি।

আক্রান্ত যুবকের নাম অনির্বাণ দাস। যুবভারতী স্টেডিয়ামে এটিকে মোহনবাগান ইস্টবেঙ্গল ডার্বি ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। বাড়ি ফেরার জন্য বেলেঘাটা শিয়ালদা অটো লাইনে দাঁড়িয়েছিলেন। অটো লাইনে কয়েকজন মহিলাও দাঁড়িয়েছিলেন। সেই সময় কয়েকজন মদ্যপ যুবক তাদের লক্ষ্য করে কটুক্তি এবং গালিগালাজ করছিল।

অটোর লাইনে দাঁড়িয়ে থাকা মহিলাদের কটুক্তি করছিল কয়েকজন মদ্যপ ব্যক্তি। আর তার প্রতিবাদ করতেই বেধরক মারধর করা হল এক যুবককে। ঘটনাটি বেলেঘাটা থানা এলাকার। শনিবার রাতে এই ঘটনা ঘটে। মহিলাদের কটুক্তি এবং যুবককে মারধরের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এই ঘটনার রাতের শহরে মহিলাদের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত যুবকের নাম অনির্বাণ দাস। যুবভারতী স্টেডিয়ামে এটিকে মোহনবাগান ইস্টবেঙ্গল ডার্বি ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। বাড়ি ফেরার জন্য বেলেঘাটা শিয়ালদা অটো লাইনে দাঁড়িয়েছিলেন। অটো লাইনে কয়েকজন মহিলাও দাঁড়িয়েছিলেন। সেই সময় কয়েকজন মদ্যপ যুবক তাদের লক্ষ্য করে কটুক্তি এবং গালিগালাজ করছিল। তা দেখেই প্রতিবাদ করেন অনির্বাণ দাস। আর প্রতিবাদ করতেই মদ্যপ যুবকরা তার ওপর চড়াও হয় এবং মারধর করতে শুরু করে বলে অভিযোগ। ঘটনায় শরীরের বিভিন্ন জায়গায় চোট অনির্বাণ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলেঘাটা থানার পুলিশ। সেখানে গিয়ে পুলিশ অনিকেত কাড়া এবং রানা সমাদ্দার নামে দুজনকে গ্রেফতার করে। অনির্বাণকে একটি নার্সিংহোমে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। যদিও এই ঘটনায় মহিলারা আলাদাভাবে থানায় কোনও অভিযোগ জানাননি।

উল্লেখ্য, কিছুদিন আগে দক্ষিণ কলকাতায় এক আইনজীবীকে মারধরের অভিযোগ ওঠে। তিনি শব্দ বাজির প্রতিবাদ জানিয়েছিলেন। তার জেরে ক্লাবের সদস্যরা তার উপর চড়া হয় এবং মারধর করে। এমনকি তাকে পুড়িয়ে মারারও হুমকি দেয়।

বন্ধ করুন