বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনার সঙ্গে যুদ্ধে শহিদ হলেন কলকাতা পুলিশের আরও এক আধিকারিক
তপন চন্দ্র কুমার
তপন চন্দ্র কুমার

করোনার সঙ্গে যুদ্ধে শহিদ হলেন কলকাতা পুলিশের আরও এক আধিকারিক

  • গত ২৪ জুলাই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর পর তাঁকে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শুক্রবার তাঁর মৃত্যু হয়েছে বলে পুলিশসূত্রে জানানো হয়েছে।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল কলকাতা পুলিশের আরও ১ আধিকারিকের। চিৎপুর থানায় কর্মরত সহকারী সাব ইন্সপেক্টর পদমর্যাদার ওই আধিকারিক তপন চন্দ্র কুমার বেশ কয়েক দিন ধরে করোনার উপসর্গে ভুগছিলেন। শুক্রবার MR বাঙুর হাসপাতালে তাঁর মৃত্যু হয়। 

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে করোনার নানা উপসর্গে ভুগছিলেন পুলিশ আধিকারিক তপনবাবু। গত ২৪ জুলাই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর পর তাঁকে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শুক্রবার তাঁর মৃত্যু হয়েছে বলে পুলিশসূত্রে জানানো হয়েছে। 

তাঁর মৃত্যুর পর চিৎপুর থানা স্যানিটাইজেশনের উদ্য়োগ শুরু হয়েছে। ওই পুলিশকর্মীর সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁদের ইতিমধ্যে করোরেন্টাইনে পাঠানো হয়েছে। আরও বেশ কয়েকজনের করোনা পরীক্ষার ব্যবস্থা হচ্ছে।

এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে কলকাতা পুলিশের ৭ জন কর্মী ও আধিকারিকের মৃত্যু হল। আক্রান্ত প্রায় ১,১০০। এদের মধ্যে ৯০০ জন ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। 

কলকাতা পুলিশ সূত্রের জানানো হয়েছে, প্রয়াত পুলিশকর্মীর দেহ যথাযোগ্য মর্যাদায় সৎকারের ব্যবস্থা হয়েছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করে জানানো হয়েছে মৃত্যু সংবাদ। সঙ্গে দ্রুত ক্ষতিপূরণ দেওয়ার প্রক্রিয়াও শুরু করেছে রাজ্য সরকার।

 

বন্ধ করুন