বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মেয়ের পাশ করা আছে, সার্টিফিকেট আছে, হাসপাতালে যাওয়ার পথে বললেন অনুব্রত
অনুব্রতকে কম্যান্ড হাসপাতালে নিয়ে যাচ্ছে CBI. ফাইল ছবি

মেয়ের পাশ করা আছে, সার্টিফিকেট আছে, হাসপাতালে যাওয়ার পথে বললেন অনুব্রত

  • বৃহস্পতিবার বেলা ১২টার কিছু আগে অনুব্রতকে নিয়ে নিজাম প্যালেস থেকে বেরোয় সিবিআইয়ের কনভয়। গন্তব্য কম্যান্ড হাসপাতাল। পিছু নেন সাংবাদিকরা। এর পর রাস্তায় সিগনালে গাড়ি দাঁড়ালে সাংবাদিকরা তাঁর কাছে জানতে চান, মেয়েকে আদালত হাজিরা দিতে বলেছে। কী বলবেন?

গ্রেফতার হওয়ার পর সাত দিনে বারবার সুযোগ পেয়েও মুখ খোলেননি তিনি। কিন্তু মেয়েকে নিয়ে টানাটানি শুরু হতেই অনুব্রত মণ্ডল জানালেন, ‘মেয়ের পাশ করা আছে’। বৃহস্পতিবার নিজাম প্যালেস থেকে কম্যান্ড হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করতে নিয়ে যাওয়ার সময় একথা বলেন তিনি। ওদিকে এদিনই টেট পাশের নথি সমেত আদালতে হাজির হওয়ার কথা অনুব্রতর মেয়ে সুকন্যা মণ্ডলের।

বৃহস্পতিবার বেলা ১২টার কিছু আগে অনুব্রতকে নিয়ে নিজাম প্যালেস থেকে বেরোয় সিবিআইয়ের কনভয়। গন্তব্য কম্যান্ড হাসপাতাল। পিছু নেন সাংবাদিকরা। এর পর রাস্তায় সিগনালে গাড়ি দাঁড়ালে সাংবাদিকরা তাঁর কাছে জানতে চান, মেয়েকে আদালত হাজিরা দিতে বলেছে। কী বলবেন? জবাবে অনুব্রত বলেন, ‘আমার মেয়ের পাশ করা আছে। সার্টিফিকেট আছে। আদালত মেয়েকে তলব করেনি। সার্টিফিকেট জমা দিতে বলেছে'। 

এর পর মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য নিয়ে তিনি বলেন, ‘উনি ঠিকই বলেছেন। নেত্রী হিসাবে পাশে থাকবেন না?’ শারীরিক পরিস্থিতি নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘বুকে একটা চাপ আছে। অনেক ওষুধ খাই তো..’

২ সপ্তাহ হাওড়া-বর্ধমান শাখায় বাতিল থাকবে একাধিক লোকাল ট্রেন, দেখুন পুরো তালিকা

অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যার বিরুদ্ধে অভিযোগ, টেট পাশ না করেই প্রাথমিক শিক্ষিকার চাকরি পেয়েছেন তিনি। এমনকী বাড়ি পাশে স্কুলে চাকরি পেলেও জীবনে কোনও দিন স্কুলে যাননি তিনি। বাড়িতেই চলে আসত তাঁর হাজিরা খাতা। সেই খাতায় সই করে বেতন তুলতেন সুকন্য মণ্ডল। এই অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবার সুকন্যাসহ অনুব্রতর ৬ আত্মীয় ও ঘনিষ্ঠকে হাজিরা দিতে নির্দেশ দিয়েছে হাইকোর্ট। সমস্ত নথি সহ এদিন তাঁদের হাজিরা দিতে হবে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে।

 

বন্ধ করুন