বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anubrata Mondal: দোলেই দিল্লি গেলেন কেষ্ট! ফিসচুলার ব্যথার জন্য বিশেষ বসার ব্যবস্থা

Anubrata Mondal: দোলেই দিল্লি গেলেন কেষ্ট! ফিসচুলার ব্যথার জন্য বিশেষ বসার ব্যবস্থা

বিমানবন্দরে ও বিমানের মধ্যে অনুব্রত মণ্ডল (টুইটার)

আদালতের নির্দেশ মেনে মঙ্গলবার সকালে অনুব্রত মণ্ডলকে আসানসোল সংশোধনাগার থেকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে চিকিৎসা করে ফিট সার্টিফিকেট দেন চিকিৎসকরা। সেখান থেকে তাঁকে আনা হয় বিমানবন্দরে।

ফিলচুলার দোহাই দিয়েও মুক্তি মিলল না। শেষ পর্যন্ত দিল্লি যেতেই হল অনুব্রত মণ্ডলকে। সূত্রের খবর, ফিসচুলার সমস্যার কথা বলে দিল্লি যাত্রা থেকে অব্যাহতি চেয়েছিলেন অনুব্রত। কিন্তু চিকিৎসকদের কাছে সেই যুক্তি কাজে আসেনি। তাঁকে দিল্লি নিয়ে যাওয়ার জন্য বিমানে বিশেষ বসার ব্যবস্থা করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

সূত্রের খবর, অ্যাম্বুলেন্স নয় ভিস্তারার বিমানে করেই বীরভূমের তৃণমূলের জেলা সভাপতিকে দিল্লি নিয়ে যাওয়া হয়েছে। তাঁর বসার জন্য বিশেষ কুশান রাখা হয়েছিল বিমানের আসনের উপর। ফোমের তৈরি গোলাকৃতি কুশন দেওয়া হয়েছিল সিটের উপর। ফিসচুলার উপর যাতে কোনও চাপ না পড়ে তার জন্য এই ব্যবস্থা। তার উপর বসেই তিনি দিল্লি রওনা হন।

আদালতের নির্দেশ মেনে মঙ্গলবার সকালে অনুব্রত মণ্ডলকে আসানসোল সংশোধনাগার থেকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে চিকিৎসা করে ফিট সার্টিফিকেট দেন চিকিৎসকরা। সেখান থেকে তাঁকে আনা হয় বিমানবন্দরে। কিন্তু, বিমানবন্দরেও ইডি আধিকারিকদের ফের তাঁর অসুস্থ লাগছে বলে জানান। সূত্র বলছে, তিনি হাসপাতালেও যেতে চান। কিন্তু ইডি আধিকারিকরা আর তাঁকে হাসপাতালে নিয়ে যেতে দেননি। বিমানবন্দরের লাউঞ্জে বসিয়ে লাল চা খেতে দেন। শ্বাসকষ্ট লাগায় তিনি ইনহেলারও নেন। ৬টা ৪৫ নাগাদ অনুব্রতকে নিয়ে দিল্লি রওনা দেন ইডি আধিকারিকরা। রাত ৮টা ৫৬ মিনিটে বিমানটি দিল্লিতে অবতরণ করে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'১ মে থেকে দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাবে', পেনশনের দাবিপূরণে হুংকার রেলকর্মীদের শেষ কয়েক বছরে দরকার ছাড়া বাড়ির বাইরে যাইনি, অজানা কাহিনি শোনালেন হার্দিক স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই মাছে ভাতে থাকলেই কমবে কোলেস্টেরল! এই সব মাছ খেলেই নাকি কমবে এইচডিএল 'বাচ্চারাও জানত যে শাহজাহান এখানে ছিল', মিষ্টি বিলি সন্দেশখালিতে, ফাটল বাজি নেই হাতকড়া, 'খাঁচায়' ধরা পড়লেও 'বিড়াল' হলেন না 'বাঘ' শাহজাহান, আঙুল দেখিয়ে….. সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল আজ বিশ্ব প্রার্থনা দিবস, জানেন কেন এই দিনটি পালন করা হয়, এর গুরুত্বই বা কী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.