বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anubrata Mondal: গরুপাচার কাণ্ডে CBI-এর মুখোমুখি হবেন অনুব্রত, আজ নিজাম প্যালেসে যেতে পারেন কেষ্ট
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

Anubrata Mondal: গরুপাচার কাণ্ডে CBI-এর মুখোমুখি হবেন অনুব্রত, আজ নিজাম প্যালেসে যেতে পারেন কেষ্ট

  • Anubrata Mondal: এর আগে ৬ এপ্রিল গরু পাচারকাণ্ডে সিবিআই তলবে সাড়া দিতে অনুব্রত মণ্ডল রওনা দিয়েছিলেন নিজাম প্যালেসের উদ্দেশে। সেদিন চিনার পার্কের ফ্ল্যাট থেকে নিজাম প্যালেসে সিবিআই দফতরের দিকে যেতে গিয়ে অবশ্য মাঝপথেই অসুস্থ বোধ করেন তিনি।

দীর্ঘদিনের টালবাহানার পর শেষ পর্যন্ত আজ সিবিআই-এর মুখোমুখি হতে পারেন অনুব্রত মণ্ডল। এর আগে বহুবার জেরার গরুপাচার কাণ্ডে জেরার জন্য নিজাম প্যালেসে তলব করা হলেও কেষ্ট সে ডাকে সাড়া দেননি। এর আগে গত ৬ এপ্লিল নিজাম প্যালেসে যেতে যেতেও যাওয়া হয়নি তাঁর। সকাল সকাল সিবিআই দফতরের উদ্দেশে রওনা দিলেও তাঁর গাড়ি ঢুকে যায় এসএসকেএম হাসপাতালে। সেখানে ভর্তি হন অনুব্রত। অসুস্থতার কারণে এর পরও বেশ কয়েকবার হাসপাতালে যেতে হয়েছে তাঁকে। এই আবহে তিনি সিবিআইকে জানিয়েছিলেন ২১ মে এর পর তিনি সিবিআইয়ের জেরার মুখোমুখি হতে পারেন। তবে সূত্রের খবর, আজকেই নিজাম প্যালেসে যাচ্ছেন কেষ্ট। ইতিমধ্যেই তাঁর গাড়ি নিজাম প্যালেসের উদ্দেশে ছুটতে শুরু করেছে। 

সূত্রের খবর, আজকে সকাল সাড়ে ১০টা নাগাদ নিজাম প্যালেসে হাজিরা দিতে পারেন কেষ্ট। আগে ২১ মে হাজিরার কথা বললেও সম্প্রতি অনুব্রত মণ্ডল নাকি সিবিআইকে জানান যে তিনি বৃহস্পতিবারই আসতে চান নিজাম প্যালেসে। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল গত ৫ এপ্রিল কলকাতায় এসেছিলেন। তারপর নানা চিকিৎসার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। সম্প্রতি বুকে ব্যথা নিয়ে ফের একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন কেষ্ট। এই আবহে চিকিৎসকদের পরামর্শে নিউটাউনের ফ্ল্যাটেই বিশ্রামে ছিলেন অনুব্রত।

এর আগে ৬ এপ্রিল গরু পাচারকাণ্ডে সিবিআই তলবে সাড়া দিতে অনুব্রত মণ্ডল রওনা দিয়েছিলেন নিজাম প্যালেসের উদ্দেশে। সেদিন চিনার পার্কের ফ্ল্যাট থেকে নিজাম প্যালেসে সিবিআই দফতরের দিকে যেতে গিয়ে অবশ্য মাঝপথেই অসুস্থ বোধ করেন তিনি। এরপর গাড়ির পথ বদল করে তিনি চলে যান এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। সেখানেই কিছুদিন ছিলেন তিনি। কিছুদিন পরে তিনি ফের ফ্ল্যাটে ফিরে যান। এরপর সিবিআইয়ের কাছে থেকে চার সপ্তাহ সময় চেয়েছেন তিনি। তবে আজকে কেষ্ট হাজিরা দিতে প্রস্তুত বলে জানা গিয়েছে।

 

বন্ধ করুন