বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anubrata Mondal's Daughter: বোলপুর থেকে কলকাতার পথে সুকন্যা মণ্ডল, হাজিরা দিতে হবে কলকাতা হাইকোর্টে

Anubrata Mondal's Daughter: বোলপুর থেকে কলকাতার পথে সুকন্যা মণ্ডল, হাজিরা দিতে হবে কলকাতা হাইকোর্টে

সুকন্যা মণ্ডল ও অনুব্রত মণ্ডল।

আইনজীবী ফিরদৌস শামিমের অভিযোগ, টেট পরীক্ষা না দিয়েই সুকন্যা প্রাথমিকে চাকরি পেয়েছেন। তাঁর নিয়োগ হয় বোলপুর ওয়েস্ট সার্কেলের কালিকাপুর প্রাইমারি স্কুলে। স্কুলের রেজিস্টার খাতা অনুব্রতের বাড়িতে নিয়ে গিয়ে তাঁর মেয়ের হাজিরা নিয়ে আসতেন একজন। অনুব্রতের অনেক ঘনিষ্ঠ এবং আত্মীয় চাকরি পেয়েছেন প্রভাবের জেরে।

বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে বেরিয়েছেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল। গাড়িতে করে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। আজ, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা নাগাদ সুকন্যা কলকাতার উদ্দেশ্যে রওনা দেন। আজই তাঁর হাইকোর্টে হাজিরা দেওয়ার কথা রয়েছে। সাংবাদিকদের প্রশ্ন উপেক্ষা করেই বাড়ি থেকে বেরিয়ে সোজা গাড়িতে উঠে যান তিনি।

কেন আসছেন তিনি কলকাতায়?‌ সুকন্যা মণ্ডলকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বুধবার তাঁর বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছিল। অভিযোগ, টেট পরীক্ষা না দিয়েই সুকন্যা মণ্ডল প্রাথমিক স্কুলে শিক্ষিকার চাকরি পেয়েছিলেন। সুকন্যা কোনও দিন স্কুলে যাননি। বাড়িতে বসে বেতন নিয়েছেন। স্কুলের রেজিস্টার খাতা বাড়িতে আসত তাঁর সই করার জন্য। এই অভিযোগ সত্য না মিথ্যা তা প্রমাণ করতে হবে তাঁকে আদালতে।

আর কী জানা যাচ্ছে?‌ আদালতে সুকন্যার বিরুদ্ধে মামলা করেছেন আইনজীবী ফিরদৌস শামিম। তার প্রেক্ষিতেই সুকন্যাকে কলকাতা হাইকোর্টে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারপতি। ২০১৪ সালে তিনি চাকরিতে যোগ দেন। সুকন্যা মণ্ডল বীরভূমের বোলপুরের কালিকাপুর প্রাইমারি স্কুলের শিক্ষিকা। তবে একদিনও স্কুলে যাননি বলে অভিযোগ উঠেছে। প্রাক্তন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতার বিরুদ্ধে ববিতা সরকার মামলা করেছিলেন। সেই মামলারও আইনজীবী ছিলেন ফিরদৌস শামিম।

কী অভিযোগ করেছেন আইনজীবী?‌ আইনজীবী ফিরদৌস শামিমের অভিযোগ, টেট পরীক্ষা না দিয়েই সুকন্যা প্রাথমিকে চাকরি পেয়েছেন। তাঁর নিয়োগ হয় বোলপুর ওয়েস্ট সার্কেলের কালিকাপুর প্রাইমারি স্কুলে। স্কুলের রেজিস্টার খাতা অনুব্রতের বাড়িতে নিয়ে গিয়ে তাঁর মেয়ের হাজিরা নিয়ে আসতেন একজন। এমনকী অনুব্রতের অনেক ঘনিষ্ঠ এবং আত্মীয় চাকরি পেয়েছেন প্রভাবের জেরে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বিশ্বের সর্ববৃহৎ শস্যভাণ্ডার যোজনা শুরু মোদী সরকারের, মিলবে কোন সুবিধা? কংগ্রেসের হাতে হাত রেখেই উত্তরপ্রদেশে তৃণমূলকে একটি আসন ছাড়ল সপা ভারুচ আসন গেল আপের কোটায়, হতাশ আহমেদ প্যাটেলের পরিবার, কেজরিওয়ালকে বড় বার্তা ভোল বদলে যাচ্ছে ব্যান্ডেল স্টেশনের, মনে হবে যেন বিদেশে আছেন! বিরাট বরাদ্দ কাল তো রবিবার, একটা ছুটির দিন, কেমন কাটবে ২৫ ফেব্রুয়ারি? আজই জানুন রাশিফল শুনেছেন ‘কাঞ্চনের মাল’ কটাক্ষ,২বার ডিভোর্সির সঙ্গে দাম্পত্য নিয়ে শঙ্কায় শ্রীময়ী? শাড়ি - শাঁখার বিনিময়ে ঘরে ঢুকে যেতে বলছে পুলিশ, অভিযোগ সন্দেশখালির মহিলার বাংলার এই ১৭ স্টেশনকে ঝাঁ চকচকে করে তুলছে রেল! কাজের পরে কেমন দেখতে হবে? রইল ছবি EPL 2023 (Liverpool vs Luton Town) Live Updates: বিয়ের পরে কি কেরিয়ার গোল্লায়? কিয়ারার অভিজ্ঞতা কেমন? সাফ জানালেন অভিনেত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.