বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শুক্রবার দিল্লিযাত্রার সম্ভাবনা শেষ, অনুব্রতকে পাঠানো হল জেল হাসপাতালে

শুক্রবার দিল্লিযাত্রার সম্ভাবনা শেষ, অনুব্রতকে পাঠানো হল জেল হাসপাতালে

অনুব্রত মণ্ডল

এদিন অনুব্রতকে ১০ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন আসানসোল আদালতের বিচারক। আদালতের নির্দেশ আসতেই অনুব্রতকে জেল হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে সূত্রের খবর।

অনুব্রতর দিল্লি যাত্রারঙ্গের শুক্রবারের মতো যবনিকা পড়ল। কোনও আইনি বাধা না থাকলেও এদিন অনুব্রতকে দিল্লি নিয়ে গেল না ইডি। উলটে অনুব্রতকে ভর্তি করা হল জেল হাসপাতালে। যার ফলে এখন সবার নজর শনিবার হাইকোর্টের শুনানির দিকে।

শুক্রবার অনুব্রতকে আসানসোল আদালতের বিশেষ সিবিআই আদালতে পেশ করা হয়। তখন বিচারককে অনুব্রত জানান, তাঁর ফিসচুলা ফেটে গিয়েছে। তা থেকে লাগাতার রক্তপাত হচ্ছে। যার ফলে খুবই কষ্টে আছেন তিনি। ওদিকে কলকাতা হাইকোর্টে অনুব্রতর দিল্লি যাত্রা রুখতে করা আবেদনের শুনানি পিছিয়ে যায়। দিল্লি হাইকোর্টে একই আবেদন করে বিচারপতির ভর্ৎসনার মুখে পড়েন আইনজীবী। যার ফলে বর্তমানে দিল্লিযাত্রা রুখতে অনুব্রতর কাছে কোনও আইনি রক্ষাকচ নেই। এই পরিস্থিতিতে শুক্রবার বিকেলেই অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়া হতে পারে বলে জল্পনা ছড়িয়েছিল। কিন্তু শনিবার সকালে আদালতে শুনানি থাকায় সৌজন্য বজায় রেখে সেই পদক্ষেপ করল না ইডি।

এদিন অনুব্রতকে ১০ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন আসানসোল আদালতের বিচারক। আদালতের নির্দেশ আসতেই অনুব্রতকে জেল হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে সূত্রের খবর। শুক্রবার রাতে সেখানেই থাকবেন কেষ্টদা। শনিবার বেলা ১১টায় কলকাতা হাইকোর্টের শুনানির ওপর ঝুলে রয়েছে তাঁর দিল্লিযাত্রার ভাগ্য।

বলে রাখি, বিনয় মিশ্রকে অকারণে জেল হেফাজতে পাঠানোয় সম্প্রতি প্রেসিডেন্সি জেলের সুপারকে জরিমানা করেছে কলকাতা হাইকোর্ট। অনাদায়ে তাঁকে জেলে পাঠানো হবে বলে জানিয়েছেন বিচারপতি।

 

বাংলার মুখ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.