বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > CBI-এর কাছে আরও নথি জমা দিলেন মণীশ কোঠারি, থাকতে পারে অনুব্রতর সম্পত্তির দলিলও
অনুব্রত মণ্ডল। (ছবি সৌজন্যে এএনআই)

CBI-এর কাছে আরও নথি জমা দিলেন মণীশ কোঠারি, থাকতে পারে অনুব্রতর সম্পত্তির দলিলও

  • গত বুধবার সাত সকালে বোলপুরে মণীশের বাড়িতে পৌঁছে যান সিবিআইয়ের গোয়েন্দারা। গোটা বাড়িতে তল্লাশির পাশাপাশি মণীশকে দীর্ঘ জেরা করেন তাঁরা। তল্লাশিতে উদ্ধার হয় অনুব্রতর পরিবারের ৭টি সম্পত্তির নথি। তবে গোয়েন্দারা বেশ কয়েকটি সম্পত্তির নথি পাচ্ছিলেন না।

সিবিআইয়ের গোয়েন্দাদের নির্দেশ মেনে অনুব্রত মণ্ডলের আরও সম্পত্তির নথি জমা দিলেন মণীশ কোঠারি। অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারির বাড়িতে গত বুধবার তল্লাশি চালায় সিবিআই। সেখান থেকে উদ্ধার হয় অনুব্রতর পরিবারের ৭টি সম্পত্তির নথি। তবে গোয়েন্দাদের অনুমান ছিল আরও সম্পত্তি রয়েছে অনুব্রত। সেই নথি মণীশকে জমা দিতে বলেছিলেন তাঁরা।

গত বুধবার সাত সকালে বোলপুরে মণীশের বাড়িতে পৌঁছে যান সিবিআইয়ের গোয়েন্দারা। গোটা বাড়িতে তল্লাশির পাশাপাশি মণীশকে দীর্ঘ জেরা করেন তাঁরা। তল্লাশিতে উদ্ধার হয় অনুব্রতর পরিবারের ৭টি সম্পত্তির নথি। তবে গোয়েন্দারা বেশ কয়েকটি সম্পত্তির নথি পাচ্ছিলেন না। সেই নথির খোঁজে বোলপুরের ৪টি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের ম্যানেজারকে তলব করেছিলেন তদন্তকারীরা। কিন্তু তাদের কাছেও কোনও সূত্র পাওয়া যায়নি বলে খবর। অবশেষে মঙ্গলবার মণীশ কোঠারি আরও কিছু নথি সিবিআইকে জমা দিয়েছেন। গোয়েন্দাদের অনুমান, এর মধ্যে থাকতে পারে অনুব্রতর সম্পত্তির নথিও।

ডায়মন্ড হারবারে আত্মঘাতী তৃণমূলের পঞ্চায়েত উপপ্রধান, সুইসাইড নোটে নাম প্রধানের

এখনও পর্যন্ত অনুব্রত ও তাঁর সহযোগীদের নামে ১৬২টি সম্পত্তির খোঁজ পেয়েছে সিবিআই। তার মধ্যে অনুব্রতর নামে ২৪টি, মেয়ে সুকন্যার নামে ২৬টি ও স্ত্রী ছবি মণ্ডলের নামে ১২টি সম্পত্তি রয়েছে। অনুব্রতর নিরাপত্তারক্ষী সায়গলের নামে ৪৭টি সম্পত্তি রয়েছে।

 

বন্ধ করুন