বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আগে ও জেল থেকে বেরোক তার পরে তো পঞ্চায়েত ভোট, অনুব্রতকে আক্রমণ BJP-র
বৃহস্পতিবার আদালতের পথে অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র

আগে ও জেল থেকে বেরোক তার পরে তো পঞ্চায়েত ভোট, অনুব্রতকে আক্রমণ BJP-র

  • অনুব্রতকে আক্রমণ করে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, ‘পঞ্চায়েতটা হচ্ছে ওদের করে খাওয়ার জায়গা। পঞ্চায়েত চলে গেলে হাতে হ্যারিকেন হয়ে যাবে। তাই জেলে থেকেও পয়সার চিন্তাটা করতেই হয়। আগে তো ও জেল থেকে বেরোক।

পঞ্চায়েত নির্বাচন নিয়ে অনুব্রত মণ্ডলের মন্তব্যের তুমুল সমালোচনা করল বাম ও বিজেপি। বৃহস্পতিবার আসানসোল সংশোধনাগার থেকে বিধাননগরের পথে রওনা হওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অনুব্রত মণ্ডল বলেন, ‘নির্বাচন ব্যাপক হবে’। বাম ও বিজেপির পালটা, পঞ্চায়েত হাতছাড়া হলে তো রোজগার বন্ধ হয়ে যাবে।

অনুব্রতকে আক্রমণ করে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, ‘পঞ্চায়েতটা হচ্ছে ওদের করে খাওয়ার জায়গা। পঞ্চায়েত চলে গেলে হাতে হ্যারিকেন হয়ে যাবে। তাই জেলে থেকেও পয়সার চিন্তাটা করতেই হয়। আগে তো ও জেল থেকে বেরোক। ও যদি মনে করে পঞ্চায়েত ভোটের আগে জেল থেকে বেরিয়ে প্রচার করবে, সেগুড়ে বালি। সে এযাত্রায় হবে বলে মনে হচ্ছে না। এবার বীরভূমে অনুব্রত মণ্ডলকে ছাড়াই পঞ্চায়েত ভোটে লড়াই হবে। তাই তৃণমূল কর্মীদের অক্সিজেন দিতে এই জাতীয় কথাবার্তা বলছে। তাই গতবারের কলঙ্কিত ইতিহাসের পুনরাবৃত্তি তৃণমূল কংগ্রেস এবার ঘটাতে পারবে বলে মনে হয় না’।

পঞ্চায়েত নির্বাচন ব্যাপক হবে’, বিধাননগর আদালতে আসার পথে মেজাজে অনুব্রত

সিপিএম কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী বলেন, ‘অনুব্রতর মাথায় মমতার হাত আছে। তাই উনি নিজের ১৬২টা সম্পত্তি সামলাচ্ছেন। ওর বাহিনী এরই মধ্যে কী কী লুকিয়ে রাখা যায় তার ছক কষছে। আর লুঠ জারি রাখতে পঞ্চায়েত তো চাই। তাই গতবার দিয়েছিলেন চড়াম চড়াম, এবার অন্যকিছু ভাববেন। পুজোর আগে শুরু হল বলে। তার পর কার্নিভাল হবে। মুখ্যমন্ত্রী কার্নিভালে সবাইকে বিদায় সম্ভাসন জানাবেন’।

গরুপাচার কেলেঙ্কারিতে বর্তমানে জেলবন্দি বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার অন্য একটি মামলায় তাঁকে বিধাননগর আদালতে পেশ করা হয়।

 

বন্ধ করুন