বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anubrata Mondal: নিঝুম রাতে নিজাম প্যালেসে অনুব্রত, নিজেই নেমে ঢুকে পড়লেন সিবিআই ডেরায়

Anubrata Mondal: নিঝুম রাতে নিজাম প্যালেসে অনুব্রত, নিজেই নেমে ঢুকে পড়লেন সিবিআই ডেরায়

বীরভূমের বেতাজ বাদশা অনুব্রত মণ্ডল।

রাতের অন্ধকারে অনুব্রত মণ্ডলের জন্য সব ব্যবস্থা করে রেখেছিল সিবিআই। নিজাম প্যালেসে সব ব্যবস্থা করে রেখেছিল সিবিআই। কলকাতা পুলিশের প্রহরাও বেড়ে যায়। রাখা হয়েছিল অক্সিজেন সিলিন্ডার। রাত ২টো ৪৩ মিনিটে নিজাম প্যালেসে পৌঁছলে গাড়ি থেকে নেমে হেঁটেই ঢুকলেন অনুব্রত মণ্ডল।

শুধু নিজেদের হেফাজতে নয়। মাঝরাত পেরিয়ে নিজেদের ডেরায় নিয়ে এল সিবিআই। হ্যাঁ, তিনি বীরভূমের বেতাজ বাদশা অনুব্রত মণ্ডল। সাড়ে সাত ঘণ্টা পথ পেরিয়ে গাড়ি যখন কলকাতার নিজাম প্যালেসে পৌঁছল তখন ঘড়িতে পৌনে ৩টে। রাস্তায় যানজটে ৫০ মিনিট আটকে ছিল সিবিআইয়ের গাড়ি। রাত সাড়ে ১১টা নাগাদ হুগলির ধনেখালিতে যানজটে আটকে যায় সিবিআইয়ের গাড়ি। যে নিজাম প্যালেস আসার জন্য তাঁকে এর আগে অন্তত দশবার তলব করছিল সিবিআই, সেখানেই তাঁকে নিয়ে আসা হল। একেবারে নিজেদের ডেরায়।

কেমন কাটল রাতের সফর? অনুব্রত মণ্ডলকে নিয়ে সিবিআই আসানসোল থেকে‌ সওয়া ৭টা নাগাদ নিয়ে রওনা দিয়েছিল গাড়ি। আসানসোল থেকে কলকাতার কম পথ নয়। তার উপর যানজট। সম মিলিয়ে সাড়ে সাত ঘণ্টা সময় লাগে। সুতরাং ঘড়িতে পৌনে ৩টে বেজে যায়। যানজটের সময় সাংবাদিকরা অনুব্রতকে নানা প্রশ্ন করতেও থাকে। কিন্তু ফ্যালফ্যাল করে চেয়ে থাকেন তিনি। নবান্নের পাশ দিয়ে দ্বিতীয় হুগলি সেতু পার করে সিবিআইয়ের কনভয় যখন কলকাতায় ঢুকছে তখন ক্লান্তিতে ঘুমিয়ে পড়েছেন বীরভূমের কেষ্ট।

তারপর ঠিক কী ঘটল?‌ রাতের অন্ধকারে অনুব্রত মণ্ডলের জন্য সব ব্যবস্থা করে রেখেছিল সিবিআই। নিজাম প্যালেসে সব ব্যবস্থা করে রেখেছিল সিবিআই। কলকাতা পুলিশের প্রহরাও বেড়ে যায়। রাখা হয়েছিল অক্সিজেন সিলিন্ডার। রাত ২টো ৪৩ মিনিটে নিজাম প্যালেসে পৌঁছলে গাড়ি থেকে নেমে হেঁটেই ঢুকলেন অনুব্রত মণ্ডল। আগে তাঁকে দেখা গেছে কারও কাঁধে ভর দিয়ে নিজামে ঢুকতে–বেরোতে। এবার তা দেখা যায়নি।

কী হল রাতে নিজাম প্যালেসে?‌ এদিন সেখানে রাতে তাঁকে বিশ্রাম নিতে দেওয়া হয়। তবে সেখানে হাউহাউ করে কেঁদে ফেলেন এই দোর্দণ্ডপ্রতাপ নেতা। তারপর একটু জল খান। আকাশের দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকেন। আর বিড়বিড় করে বলেন, সবাই মিলে ফাঁসিয়ে দিল। কোনও অপরাধ তো করিনি। এই কথা শুনেছেন সিবিআইয়ের কয়েকজন অফিসার। আজ, শুক্রবার তাঁকে গরুপাচার মামলা নিয়ে জেরা করা হবে। গালে হাত দিয়েই বাকি রাত কাটে তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতির বলে সূত্রের খভর।

বাংলার মুখ খবর

Latest News

ভোট পঞ্চমীর ৪৯টি আসনের কটিতে গতবার ফুটেছিল পদ্ম? আজকের দফায় কে কোথায় এগিয়ে? গুচ্ছ গুচ্ছ চুল পড়ে যাচ্ছে? পিছনে থাকতে পারে এই ১০টি কারণ দাঁতের কালো ছোপ বহু চেষ্টাতেও দূর হচ্ছে না? এই ছোট্ট কাজেই দাঁত হবে চকচকে মুম্বইয়ের ৬ লোকসভা আসনে ভোট আজ, দল ভাঙনের জগাখিচুড়িতে কে কোথায় শক্তিশালী? IPL 2024: প্লে অফ শুরুর আগে দেখে নেওয়া যাক কমলা ও বেগুনি টুপির দৌড়ে কারা এগিয়ে ‘শেষ হয়ে গিয়েছে…’! আদৃত-কৌশাম্বির বিয়েতে না আসা, প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে?

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.