বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিজাম প্যালেসের বদলে অনুব্রতর গাড়ি SSKM-এ, আচমকা রুট বদলে কেষ্টর 'গুগলি'

নিজাম প্যালেসের বদলে অনুব্রতর গাড়ি SSKM-এ, আচমকা রুট বদলে কেষ্টর 'গুগলি'

অনুব্রত গেলেন এসএসকেএম-এর উডবার্ন ব্লকে।

নিউটাউনে নিজের ফ্ল্যাট থেকে গাড়ি করে বেরিয়ে নিজাম প্যালেসের বদলে অনুব্রত গেলেন এসএসকেএম-এর উডবার্ন ব্লকে।

পাঁচবার অনুব্রত মণ্ডলকে নোটিশ পাঠিয়েছিল সিবিআই। এই আবহে মনে করা হচ্ছিল আজকে কলকাতার নিজাম প্যালেসে সিবিআই তদন্তকারীদের মুখোমুখি হবেন কেষ্ট। তবে এদিন নিউটাউনে নিজের ফ্ল্যাট থেকে গাড়ি করে বেরিয়ে নিজাম প্যালেসের বদলে অনুব্রত গেলেন এসএসকেএম-এর উডবার্ন ব্লকে। অনুব্রতর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, তাঁর শ্বাসকষ্ট হচ্ছিল আর তাই তিনি এসএসকেএম-এ গিয়েছেন। এই পরিস্থিতিতে সিবিআই তাঁকে ফের একবার নোটিশ পাঠাতে পারে বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, অনুব্রতর জন্য এদিন কোমর কষে তৈরি ছিল সিবিআই। নিজাম প্যালেসে এদিন উপস্থিত হয়েছিলেন সিবিআই-এর জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব নিজে। তবে শেষ মুহূর্তে কেষ্টর ‘রুট বদল’।

এদিকে নিজাম প্যালেসে সিবিআই দফতরে পৌঁছেছেন অনুব্রত মণ্ডলের আইনজীবী। যদিও ‘অসুস্থ’ অনুব্রত মণ্ডল এসএসকেএম থেকে ঢিল ছোঁড়া দূরত্বে থাকা নিজাম প্যালেসে যাবেন কি না, তা কেউ স্পষ্ট করে জানাতে পারছে না। মনে করা হচ্ছে তৃণমূল নেতার অসুস্থতার কথা উল্লেখ করে তাঁর আইনজীবী সিবিআই-এ থেকে হাজিরার জন্য অন্য কোনও তারিখ চাইবেন।

উল্লেখ্য, মঙ্গলবারই কলকাতায় পৌঁছেছিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। এরপর জল্পনা ছড়িয়েছিল যে অনুব্রত হয়ত এই প্রথম সিবিআই-এ মুখওমুখি হবেন। যদিও অনুব্রতর অনেক অনুগামী আগেই দাবি করেছিল যে কলকাতায় চিকিত্সার জন্যই আসছেন কেষ্ট। তবে গতকাল অনুব্রতর দেহরক্ষীকে দীর্ঘক্ষণ জেরা করা হয়। এরপর সিবিআই সূত্রে দাবি করা হয়, বুধবার গরু পাচার কাণ্ডে অনুব্রতকে তলব করা হয়েছে। তবে যা পরিস্থিতি তাতে অনুব্রত সিবিআই হাজিরা এবারও এড়িয়ে যাবেন বলে মনে হচ্ছে।

 

বন্ধ করুন